Home /News /entertainment /
Naseeruddin Shah Discharged: নাসিরুদ্দিন শাহ হাসপাতাল থেকে ছুটি পেলেন, ঘরে ফেরার ছবি শেয়ার ছেলের!

Naseeruddin Shah Discharged: নাসিরুদ্দিন শাহ হাসপাতাল থেকে ছুটি পেলেন, ঘরে ফেরার ছবি শেয়ার ছেলের!

নাসিরুদ্দিন শাহ।

নাসিরুদ্দিন শাহ।

প্রবাদপ্রতিম অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah Discharged) সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ।

  • Share this:

    #মুম্বই: বুধবার সকাল থেকেই কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যু নিয়ে ব্যস্ত ছিলেন সকলেই। কিন্তু তারই মাঝে খানিক ভালো খবর। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন আরেক প্রবাদপ্রতিম অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)। মুম্বই খারের হিন্দুজা হাসপাতালেই ভর্তি ছিলেন তিনি। সেখানেই গতকাল প্রয়াত হন দিলীপ কুমার। নিউমোনিয়া আক্রান্ত হয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নাসিরুদ্দিন। বাড়ি ফেরার পর তাঁর ছেলে অভিনেতা ভিভান বাবা ও মায়ের ছবি শেয়ার করেছেন।

    ইনস্টাগ্রাম স্টোরিতে ভিভান নাসিরুদ্দিন শাহ ও মা রত্না পাঠক শাহের ছবি শেয়ার করে লিখেছেন, 'বাড়ি ফেরার পর'। আরেকটি ছবিতে ভিভান জানিয়েছেন, 'আজ সকালেই ছুটি পেয়েছেন বাবা'। ছবিতে দেখা গিয়েছে, পায়জামা ও কমলা গেঞ্জিতে ঘরের ভিতর কিছু একটা করছেন নাসিরুদ্দিন। পাশেই বিছানায় বসে রয়েছেন রত্না পাঠক শাহ। গত সপ্তাহেই হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল নাসিরুদ্দিন শাহকে। তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছিল।

    . . . .

    হাসপাতালে ভর্তি হওয়ার পরদিনই গত মঙ্গলবার নাসিরুদ্দিনের স্বাস্থ্যের খবর শেয়ার করেছিলেন রত্না পাঠক শাহ। তিনি জানিয়েছিলেন, ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। তবে চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন নাসিরুদ্দিন শাহ। সেই মতো তাঁকে খুব তাড়াতাড়িই বাড়িতে ছেড়ে দেওয়া হবে।

    নাসিরুদ্দিন শাহ ভারতীয় চলচ্চিত্র জগতের একজন অন্যতম সেরা অভিনেতা। দর্শকের মনে বিপুল জনপ্রিয়তা রয়েছে তাঁর। মকবুল, জানে ভি দো ইয়ারো, মাসুম, নিশান্ত, সরফরোশ, ইকবাল, আ ওয়েডনেস ডে, মোহরা, ইশকিয়া, দ্য ডার্টি পিকচার, জিন্দেগি মিলেগি না দোবারা, মনসুন ওয়েডিং-এর মতো একাধিক হিট ও নানা স্বাদের ছবিতে দেখা গিয়েছে অভিনেতাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Naseeruddin Shah

    পরবর্তী খবর