Home /News /entertainment /
শর্টস পরে উল্টো ডিগবাজি মোনালি ঠাকুরের, হেসে বললেন ‘সুড়সুড়ি লাগছে’

শর্টস পরে উল্টো ডিগবাজি মোনালি ঠাকুরের, হেসে বললেন ‘সুড়সুড়ি লাগছে’

ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় ।

  • Share this:

    #মুম্বই: আর পাঁচটা তারকাদের থেকে অনেকটাই হটকে মোনালি ঠাকুর! স্টারসুলভ অ্যাটিটিউড নেই বললেই চলে! নিজের মতে চলেন, যা ইচ্ছে তাই করেন... কে কী ভাবল, কোথায় কী ছাপা হল, কেউ গসিপ করল কিনা, এসব সাত-পাঁচ নিয়ে তিনি কোনও কালেই খুব একটা ভাবেন না! এককথায় নিজের মনের রানি মোনালি! তাই তো অনায়াসেই নেচে উঠতে পারেন... সে রাস্তাতেই হোক বা ঘরের মধ্যেই হোক । গান গাইতে পারেন প্রাণ খুলে । সাইক্লিং থেকে ডিগবাজি, সবটাই গুছিয়ে করেন ক্যামেরার সামনে ।

    বিষয়টা তাহলে খোলসা করে বলা যাক । মোনালি ঠাকুর শুধুমাত্র ভাল গায়িকা তাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । পাশাপাশি দূর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । নিয়মিত যোগা, জিম করেন মোনালি । আর শরীরচর্চার ফাঁকে চুটিয়ে মজাও করেন তিনি ।

    তেমনই মজা করতে গিয়ে এ বার জাম্পিং বেডে উল্টে ডিগবাজি খেলেন গায়িকা । শর্ট পরে বেশ সাবলীল ভাবেই ভল্ট খান তিনি । কিন্তু এরপরেই ঘটে আসল ঘটনা । ডিগবাজি খেতে গিয়ে সুড়সুড়ি লাগে তাঁর । ভিডিওটি নিজেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি । সেখানেই তাঁকে বলতে শোনা যায়, ‘মুঝে গুদগুদি হো রহি হ্যয়’ । ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Monali Thakur

    পরবর্তী খবর