সুশান্তের মতো আত্মহত্যা করতে পারেন মোহিতও, খবর ছড়াতেই থানায় অভিযোগ রায়নার!

চারজন গুজব ছড়িয়েছে যে প্রয়াত অভিনেতা সুশান্তের সিং রাজপুতের (Sushant Singh Rajput) মতোই মোহিতের জীবনও সঙ্কটে রয়েছে।

চারজন গুজব ছড়িয়েছে যে প্রয়াত অভিনেতা সুশান্তের সিং রাজপুতের (Sushant Singh Rajput) মতোই মোহিতের জীবনও সঙ্কটে রয়েছে।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় হিন্দি পৌরাণিক ধারাবাহিক 'দেবোঁ কে দেবমহাদেব' (Devon Ke Dev - Mahadev), উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক (Uri: The Surgical Strike)-এর অভিনেতা মোহিত রায়না (Mohit Raina) সম্প্রতি তাঁর বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলেন। চলতি মাসের ৬ তারিখ মুম্বইয়ের গোরেগাঁও থানায় (Goregaon Police Station) মোহিত রায়নার স্ব-ঘোষিত শুভাকাঙ্ক্ষী সারা শর্মা (Sara Sharma) এবং তাঁর তিন বন্ধুর বিরুদ্ধে এই মামলা দায়ের করেন অভিনেতা। মোহিতের জীবন সঙ্কটে রয়েছে বলে অভিযুক্ত ওই চারজন মিলে 'মোহিত বাঁচাও' (Mohit bachao) নামে সোশ্যাল মিডিয়ায় প্রচারও শুরু করেছিলেন। আর এতেই বেজায় চটে যান শান্ত প্রকৃতির অভিনেতা। সারা শর্মা সহ তাঁর চার বন্ধু, প্রবীণ শর্মা (Parveen Sharma), আশিব শর্মা (Aashiv Sharma) এবং মিথিলেশ তিওয়ারির (Mithilesh Tiwari) নামে বোরিভালি আদালতের (Borivali Court) নির্দেশে মামলা দায়ের করা হয়েছে ৩৪৪ ধারার অধীনে গোরেগাঁও থানায়।

পুলিশ জানিয়েছে, চারজন গুজব ছড়িয়েছে যে প্রয়াত অভিনেতা সুশান্তের সিং রাজপুতের (Sushant Singh Rajput) মতোই মোহিতের জীবনও সঙ্কটে রয়েছে। এই চারজনের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, মানুষের কাছে মিথ্যা তথ্য পরিবেশন এবং টাকা আত্মসাতের চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে বলেও পুলিশ জানায়। অন্য দিকে, গত এপ্রিল মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। যদিও এখন তিনি সুস্থ বলে জানা যায়। মোহিত রায়না তাঁর Instagram-এ এই প্রসঙ্গে লেখেন "গত মাস থেকে যে রাজ্যে আছি, সেখানকার চিকিৎসকদের তত্ত্বাবধানে কোভিড ১৯ পজিটিভ হওয়ার পর থেকেই আমি নিরাপদে রয়েছি। প্রতি দিন আমাকে নিয়ে তাঁদের আবেগ দেখেছি। আমরা ঠিক আছি কারণ তাঁরা আছেন। আমরা কেবল বাড়ির ভেতরেই থাকতে পারি। দেখা হবে অন্য কোথাও।"

ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতা কাজ করেছেন, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, মিসেস সিরিয়াল কিলার (Mrs.Serial Killer)-এর মতো বেশ কিছু হিট সিনেমায়। বর্তমানে ডায়না পেন্টির (Daina penty) সঙ্গে শিদদত ( Shiddat) ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। এছাড়াও কাফির (Kaafir) ওয়েব সিরিজে তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করে।

দীর্ঘ দিন 'দেবোঁ কি দেব মহাদেব' ধারাবাহিক করার সময় কো-স্টার মৌনি রায়ের (Mouni Roy) সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে পরবর্তীতে সেই সম্পর্ক আর বেশি দূর এগোয়নি।

Published by:Simli Raha
First published: