• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MIRA RAJPUT TALKS ABOUT THE RELATIONSHIP BETWEEN BROTHER IN LAW ISHAN KHATTAR AND ANANYA PANDEY SWD TC

Ananya & Ishan: চুটিয়ে প্রেম করছেন অনন্যা আর ঈশান? সোশ্যাল মিডিয়ায় গল্প ফাঁস করলেন বউদি মীরা রাজপুত

বুধবার রাতে Instagram Story-তে অনন্যাকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী।

বুধবার রাতে Instagram Story-তে অনন্যাকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী।

  • Share this:

#মুম্বই: স্টার কিডদের মধ্যে সম্পর্ক এখন বলিউডে বেশ ট্রেন্ডিং। আর সেই তালিকায় বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উঠেছে অনন্যা পাণ্ডে (Ananya Pande) এবং ঈশান খট্টরের (Ishan Khattar) নামও। এমনকি ঈশানের পরিবারের সঙ্গেও খুব ভালো সম্পর্ক বজায় রাখেন অনন্যা। এবার বিশেষ বন্ধুর দাদার স্ত্রীকে ভালোবেসে মিষ্টি পাঠালেন অভিনেতা চাঙ্কি পান্ডের (Chunky Pandey) মেয়ে। বি-টাউনের এই নতুন প্রজন্মের অভিনেত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি মীরা রাজপুতও (Mira Rajput)। বুধবার রাতে Instagram Story-তে অনন্যাকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী।

দেওর ঈশান খট্টরের বান্ধবীর পাঠানো মিষ্টি উপভোগ করেছেন মীরা। বুধবার রাতে Instagram Story-তে অনন্যার পাঠানো 'সিনামন রোল'-এর ছবি শেয়ার করেন মীরা। ক্যাপশনে লেখেন "ধন্যবাদ অনন্যা। মধ্যরাতে সিনামন রোলের মতো আর কিছু হয় না", সঙ্গে হার্ট ইমোজি দিতেও ভোলেননি তিনি।

প্রসঙ্গত, মীরা রাজপুতকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায়। প্রায়ই তিনি নিজের এবং পরিবারের সকলের সঙ্গে ছবি শেয়ার করেন। স্বামী শাহিদ কাপুর, তাঁদের দুই সন্তান মিশা (Misha Kapoor) এবং জাইনের (Zain Kapoor) পাশাপাশি ঈশানের সঙ্গেও ঘন ঘন বিভিন্ন পোজে দেখা যায় পর্দার কবীর সিংয়ের স্ত্রীকে। সম্প্রতি মীরা ঈশানকে আলিঙ্গন করে একটি মিষ্টি ছবি শেয়ার করে লেখেন, "প্লেগ্রুপ"। তারও বেশ কিছু দিন আগে মীরাকে শাহিদ ও ঈশানের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। ছবিটির ক্যাপশনে মীরা লেখেন "স্বপ্নের দল"।

প্রসঙ্গত, ২০১৫ সালে অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে বিয়ে হয় মীরা রাজপুতের। বর্তমানে তাঁদের সংসারে চার বছরের মেয়ে মিশা এবং দুই বছরে ছেলে জাইনও রয়েছে। চলতি মাসেই দম্পত্তির বিয়ের ছয় বছর পূর্ণ হবে।

ঈশান ও মীরার মধ্যে যে খুবই ভালো সম্পর্ক রয়েছে তা তাঁদের ছবি দেখলে সহজেই বোঝা যায়। প্রসঙ্গত, ঈশান যখন নো ফিল্টার নেহা (No Filter Neha)-তে গিয়েছিলেন, তখন অনুষ্ঠানটির সঞ্চালক নেহা ধুপিয়া (Neha Dhupia) ঈশানকে পুরো বাড়িতে জুতো ছড়িয়ে রেখে দেওয়ার বিষয়ে মীরার অভিযোগের কথা তুলেছিলেন। যদিও নেহার কথায় সহমত পোষণ করেননি ঈশান। উল্টে তাঁর দাবি ছিল যে তিনি বাড়ির সব নিয়ম মেনে চলেন। বরং মীরারই জুতো নিয়ে কোনও সমস্যা রয়েছে। এপ্রসঙ্গে ঈশান বলেছিলেন, "আমি ঘরের মাঝখানে নয়, কোণে জুতো রাখি। তবে মীরা যেখানে চায়, সেই কোণে নয়"! তবে শুধু ঈশানই নন, ঈশানের বিশেষ বান্ধবীর সঙ্গেও যে মীরার সুসম্পর্ক রয়েছে তাও মিষ্টি বিনিময়ের পোস্টে সহজেই নেটিজেনদের চোখে ধরা পড়েছে!

Published by:Swaralipi Dasgupta
First published: