Milind Soman: ১৪ দিন পর করোনামুক্ত হয়েই কী করলেন মিলিন্দ সোমন?

Milind Soman: ১৪ দিন পর করোনামুক্ত হয়েই কী করলেন মিলিন্দ সোমন?

অবশেষে ১৪ দিন পর করোনামুক্ত ভারতের 'আয়রনম্যান' মিলিন্দ সোমন।

করোনামুক্ত হয়েই ছোট্ট একটু সময় হাঁটতে বেরিয়েছিলেন তাঁরা। অঙ্কিতা মিলিন্দের পোস্টে মন্তব্য করেছেন, 'অসুস্থতায় ও সুস্বাস্থ্যেও'। অর্থাৎ তিনি যে মিলিন্দের সব সময়ের সঙ্গী সে কথাই বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা।

  • Share this:

    #মুম্বই: অবশেষে ১৪ দিন পর করোনামুক্ত ভারতের 'আয়রনম্যান' মিলিন্দ সোমন। সোমবার নিজেই ইনস্টাগ্রামে সুখবর পোস্ট করেছেন মিলিন্দ। স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে সূর্যস্নাত ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'কোয়ারান্টিন শেষ! আরটিপিসিআরের রিপোর্ট নেগেটিভ এসেছে ১৪ নম্বর দিনে।' পজিটিভ চিন্তাভাবনা করে কী ভাবে তিনি করোনা নেগেটিভ হয়েছেন সেই ব্যাখ্যাও করেছেন মিলিন্দ। তিনি লিখেছেন, 'ধন্যবাদ আপনাদের সবসময় পাশে থাকা এবং শুভেচ্ছার জন্য। যে কোনও অসুস্থতায় সেরে ওঠার একমাত্র পথ পজিটিভ থাকা। একটা স্বাস্থ্যকর জীবনযাপনের সবচেয়ে ভালো পথই হল পজিটিভ থাকা।...'

    একইসঙ্গে স্ত্রী অঙ্কিতা কোনওয়ারকেও ধন্যবাদ জানিয়েছেন মডেল-অভিনেতা মিলিন্দ। তিনি লিখেছেন, 'ধন্যবাদ অঙ্কিতা আমার অসুস্থতার খবর পেয়েই গুয়াহাটি থেকে চলে আসার জন্য। যদিও আমি না করেছিলাম, তবু নিজেকে সতর্ক রেখে যেভাবে ও আমার সেবা করেছে তা একজন পরির মতো।' করোনামুক্ত হয়েই ছোট্ট একটু সময় হাঁটতে বেরিয়েছিলেন তাঁরা। অঙ্কিতা মিলিন্দের পোস্টে মন্তব্য করেছেন, 'অসুস্থতায় ও সুস্বাস্থ্যেও'। অর্থাৎ তিনি যে মিলিন্দের সব সময়ের সঙ্গী সে কথাই বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা।

    গত ২৫ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন মিলিন্দ সোমন। ৫৫ বছরের মডেল-অভিনেতা নিজেই করোনা পজিটিভ হওয়ার খবর শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটারে ছোট্ট কথায় নিজের পরিস্থিতির কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'পরীক্ষায় পজিটিভ, কোয়ারান্টিনে'। মিলিন্দের এমন পোস্টের পর স্বাভাবিক ভাবেই তাঁর সোশ্যাল দেওয়াল ভরে গিয়েছিল 'দ্রুত সুস্থ' হওয়া চেয়ে ফ্যানেদের পোস্টে।

    এ বছর করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে বলিউডের একাধিক তারকা ধরা পড়েছেন করোনায়। তালিকায় রয়েছেন রণবীর কাপুর, রোহিত শ্রফ, সিদ্ধান্ত চতুর্বেদী, মনোজ বাজপেয়ী, রণবীর শোরে, কৃতী শ্যানন, তারা সুতারিয়া, ভিকি কৌশল, ভূমি পেডনেকররা। অন্যদিকে, কোভিড ১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন সঞ্জয় দত্ত ও সলমান খান। সোমবার করোনামুক্ত হওয়ার কথা ঘোষণা করেছেন কার্তিক আরিয়ান।

    Published by:Raima Chakraborty
    First published: