corona virus btn
corona virus btn
Loading

গর্ভবতী মহিলাকে বাড়ি পৌঁছে দিলেন সোনু ! সদ্যোজাতর নাম 'সোনু সুদ' রাখলেন শ্রমিক মা !

গর্ভবতী মহিলাকে বাড়ি পৌঁছে দিলেন সোনু ! সদ্যোজাতর নাম 'সোনু সুদ' রাখলেন শ্রমিক মা !
photo source collected

মুম্বই থেকে পায়ে হেঁটে দারভাঙা যাচ্ছিলেন এক গর্ভবতী মহিলা। খবর পেতেই সোনু তাঁকে পৌঁছে দেন বাড়িতে।

  • Share this:

#মুম্বই:   সোনু সুদ। এই নাম এখন কোনও সিনেমার নায়ক বা খলনায়কের নয়। একজন রিয়েল হিরোর। দেশে হঠাৎ করেই লকডাউন শুরু হয়ে যাওয়ায়, সব থেকে বিপদে পড়েন পরিযায়ী শ্রমিকরা। ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আটকে পড়েন তাঁরা। খাবার নেই, জল নেই। অনিশ্চয় জীবন। এই সব চিন্তা থেকেই যে যার নিজের গ্রামে ফিরতে চান। কিন্তু লকডাউনে ট্রেন-বাস সব বন্ধ। পায়ে হেঁটেই বাড়ির পথে রওনা দেন শ্রমিকরা। পথেই মৃত্যু হতে থাকে কারও। এই অবস্থায় পথে নামেন বলিউড স্টার সোনু সুদ।

তিনি নিজের ফোন নম্বর শেয়ার করেন। সকলকে বলেন যে যেখানে আছেন সেখানে থাকুন, আমি বাড়ি পৌঁছে দেব। নিজের চেষ্টায় হাজার হাজার পরিযায়ী শ্রমিককে পৌঁছে দিচ্ছেন তিনি। সোনুর ট্যুইটার পেজে গেলে মনে হয়, এ যেন কোনও ত্রাণ শিবির। সকলে তাঁর কাছে সাহায্য চাইছেন। সনুও এক মুহূর্ত দেরি না করে প্রত্যেকের কাছে পৌঁছে যাচ্ছেন।

মুম্বই থেকে পায়ে হেঁটে দারভাঙা যাচ্ছিলেন এক গর্ভবতী মহিলা। খবর পেতেই সোনু তাঁকে পৌঁছে দেন বাড়িতে। দারভাঙায় পৌঁছে ওই মহিলা একটি ফুটফুটে বাচ্চার জন্ম দেন। এবং বাচ্চার নাম রাখেন সোনু সুদ। যেহেতু ওই পরিযায়ী শ্রমিকের পদবী শ্রীবাস্তব। তাই বাচ্চার নাম হয় 'সোনু সুদ শ্রীবাস্তব'। এই খবর জানার পড়ে সোনু তাঁর ট্যুইটারে লেখেন, এটাই আমার জীবনের সব থেকে বড় প্রাপ্তি।

Published by: Piya Banerjee
First published: May 29, 2020, 5:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर