• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MEEZAAN SAYS LINK UP RUMOURS WITH AMITABH BACHCHANS GRANDDAUGHTER NAVYA NANDA MADE GOING TO JALSA AWKWARD TC SR

Navya Naveli Nanda: ‘নব্যার সঙ্গে সম্পর্ক জীবন অস্থির করে তুলেছে’, অবশেষে স্বীকার করলেন মীজান জাফরি!

অমিতাভ বচ্চনের ‘জলসা’য় যেতে অস্বস্তিতে পড়তে হচ্ছে মীজানকে (Meezaan Jafferi) । তাঁর মা-বাবাও জিজ্ঞাসা করেছে নব্যার (Navya Naveli Nanda) সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে কি না?

অমিতাভ বচ্চনের ‘জলসা’য় যেতে অস্বস্তিতে পড়তে হচ্ছে মীজানকে (Meezaan Jafferi) । তাঁর মা-বাবাও জিজ্ঞাসা করেছে নব্যার (Navya Naveli Nanda) সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে কি না?

  • Share this:

#মুম্বই: টল, হ্যান্ডসাম, গুড লুকিং ছেলেটা এখন বহু ফ্যানের নয়নের মণি। তিনি জাভেদ জাফরির (Javed Jafferi) ছেলে মীজান জাফরি (Meezaan Jafferi)। বলিউডে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) মলাল (Malaal) ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছেন মীজান। তার পর থেকেই বেশ নাম-ডাক তাঁর। তবে এই কয়েকদিনেই মীজান একটু অস্বস্তিতে পড়েছেন। অমিতাভ বচ্চন-এর (Amitabh Bachchan) নাতনি নব্যা নভেলি নন্দার (Navya Naveli Nanda) সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। টিনসেল টাউনের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে তাঁদের প্রেমের সম্পর্কের খবর। তবে এই খবর একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন মীজান জাফরি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মীজান বলেছেন, বাড়িতেও তাঁকে এই সব গুঞ্জনের জবাব দিতে হয়। তাঁর মা-বাবাও জিজ্ঞাসা করেছে নব্যার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে কি না? মীজান বলেন “আমি পরিবার সমেত যখন অমিতাভ বচ্চনের বাড়িতে কোনও অনুষ্ঠানের জন্য যাই, তখন পাপারৎজি ফটোগ্রাফাররা আমাকে ভীষণ ভাবে ফলো করে, এই বিষয়টা আমার খুব খারাপ লাগে, বেশ কিছুদিন ধরে আমাকে নব্যার বিষয়ে জিজ্ঞেস করা হচ্ছে। মলালের জন্য যখন আমি প্রোমোশন করি সেই সময়ও আমাকে এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। আসল কথা হল আমি আর নব্যা দু’জনেই খুব ভাল বন্ধু। আমি কখনই চাই না এই ধরনের কথাবার্তায় ওঁর বা ওঁর পরিবারের নাম জড়াক। ওর একটা ব্যক্তিগত জীবন রয়েছে। এই ধরনের কথা নব্যাকেও খুব অস্বস্তিতে ফেলে, আমি চাই এই ধরনের প্রশ্ন আর যেন না ওঠে ”।

এরপর মিজান একটু অভিযোগের সুরে বলেন, “পাপারাৎজিরা আমার গাড়ির নম্বর জানে। আমি কোনও পার্টিতে গেলেই আমাকে ফলো করা হয় আমি নব্যার সঙ্গে রয়েছি কি না! পরে সে গুলো নিয়ে নানারকমের মশলাদার গসিপ হয়। বাড়ি ঢুকলে মা-বাবা আমার দিকে তাকিয়ে থাকেন, মনে হয় যেন আমি কিছু একটা ভুল করেছি। আমার খুব খারাপ লাগে। নব্যা আমার বোনের বেস্ট ফ্রেন্ড। এই ভাবেই আমাদের বন্ধুত্ব এগিয়েছে, এমনকি আমি কারও সঙ্গে কোনও রিলেশনে নেই”।

মীজান জাফরিকে মলাল ছাড়া এ বার হাঙ্গামা ২-তে (Hungama 2) অভিনয় করতে দেখা যাবে। এই ছবিতে পরেশ রাওয়াল (Paresh Rawal) ও শিল্পা শেঠি কুন্দ্রাকেও (Shilpa Shetty Kundra) দেখা যাবে। ইতিমধ্যে এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে।

Published by:Simli Raha
First published: