Home /News /entertainment /
Manoj Bajpayee Father Died: শ্যুটিং ছেড়ে দিল্লি ফিরলেন মনোজ বাজপেয়ী, আচমকাই পিতৃহারা 'ফ্যামিলি ম্যান'!

Manoj Bajpayee Father Died: শ্যুটিং ছেড়ে দিল্লি ফিরলেন মনোজ বাজপেয়ী, আচমকাই পিতৃহারা 'ফ্যামিলি ম্যান'!

শ্যুটিং ছেড়ে দিল্লি ফিরলেন মনোজ বাজপেয়ী, আচমকাই পিতৃহারা 'ফ্যামিলি ম্যান'!

শ্যুটিং ছেড়ে দিল্লি ফিরলেন মনোজ বাজপেয়ী, আচমকাই পিতৃহারা 'ফ্যামিলি ম্যান'!

কেরালায় শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন জনপ্রিয় অভিনেতা-ছেলে মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। সব কিছু স্থগিত রেখে দ্রুত দিল্লি ফেরেন পিতৃহারা অভিনেতা (Manoj Bajpayee Father Died)।

  • Share this:

    #নয়াদিল্লি: বিগত কয়েকদিন ধরেই অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) বাবা আর কে বাজপেয়ী (RK Bajpayee)। কিন্তু েশষ রক্ষা হল না। রবিবার দিল্লির হাসপাতালে ৮৩ বছর বয়সে প্রয়াত হলেন মনোজ বাজপেয়ীর বাবা আর কে বাজপেয়ী (Manoj Bajpayee Father Died)। কেরালায় শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন জনপ্রিয় অভিনেতা-ছেলে মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। সব কিছু স্থগিত রেখে দ্রুত দিল্লি ফেরেন পিতৃহারা অভিনেতা (Manoj Bajpayee Father Died)। মনোজের মুখপাত্র জানিয়েছেন, শেষকৃত্য করার জন্যই তড়িঘড়ি সমস্ত কাজ ফেলে রেখে দিল্লিতে ফেরেন মনোজ (Manoj Bajpayee Father Died)।

    মসংবাদসংস্থাকে মনোজের মুখপাত্রর তরফে জানানো হয়েছে, 'মনোজের বাবা শেষ কয়েকদিন ধরেই অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন। এই খবর পেয়েই কেরালা থেকে দিল্লিতে ফেরেন মনোজ। সেখানে তাঁর পরবর্তী প্রজেক্টের শ্যুটিং করছিলেন তিনি।' গত সেপ্টেম্বরেও একবার বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যার কারণে মনোজের বাবাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। ফের কয়েকদিন আগে অসুস্থ হন তিনি। রবিবার প্রয়াত হন দিল্লির হাসপাতালে। নয়াদিল্লি নিগম বোধ ঘাটে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর।

    পরিচালক-লেখক অবিনাশ দাস ট্যুইটারে মনোজের সঙ্গে তাঁর বাবার একটি পুরনো ছবি শেয়ার করে শোকজ্ঞাপন করেছেন। তিনি লিখেছেন, 'মনোজ ভাইয়ের বাবা আর নেই। ওঁর সঙ্গে কাটানো সময়গুলো মনে থাকবে। খুবই ধৈর্য্যশীল ব্যক্তি ছিলেন। ছেলের এত প্রতিপত্তি থেকে নিজেকে সব সময়ই দূরে রেখেছিলেন। ভিতিহারওয়া আশ্রমে আমি এই ছবিটা তুলেছিলাম। সাধারণ চেহারায় অসাধারণ মানুষ ছিলেন। শ্রদ্ধা জানাই।'

    কাজের দিক থেকে মনোজকে শেষ দেখা গিয়েছে 'দ্য ফ্যামিলি ম্যান ২', 'রে' ও 'ডায়াল ১০০'-তে। সব কটিই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এবং সাড়া ফেলেছে। এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ছিল এটি। ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও, সেটি শেষ পর্যন্ত পিছিয়ে যায়। ওটিটি-তে মুক্তি পাওয়ার পরই সুপারহিট হয়ে যায় মনোজের 'ফ্যামিলি ম্যান ২'। এর আগে প্রথম সিরিজেও কামাল করেছিলেন অভিনেতা। বলিউডে অসংখ্য হিট ছবির নায়ক মনোজ বাজপেয়ী। ১৯৯৮ সালে 'সত্যা' ছবিতে অভিনয় করেই দর্শকের নজর কেড়েছিলেন তিনি। এর পর 'কওন', 'শূল', 'পিঞ্জর', 'রাজনীতি', 'গ্যাংস অফ ওয়াসেপুর', 'আলিগড়'-এর মতো একাধিক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। 'নাম শাবানা', 'বাঘি ২'-এর মতো কমার্শিয়াল ছবিতেও সমান তালে অভিনয় করেছেন মনোজ। ২০১৮ সালে 'ভোঁসলে' ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন।

    আরও পড়ুন: মুসলিম পরিচয় লুকনো অভিনেত্রী নেহা স্ত্রী হওয়ার আগেও বিয়ে করেছিলেন মনোজ বাজপেয়ী!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Celebrities, Manoj Bajpayee, The Family Man Season 2

    পরবর্তী খবর