Manoj Bajpayee: সুখবর, 'ফ্যামিলি ম্যান' মনোজ বাজপেয়ীর পরিবারের নতুন 'অতিথি' হাজির!

মনোজ বাজপেয়ী।

সময়টা বেশ ভালোই যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee)।

  • Share this:

    #মুম্বই: সময়টা বেশ ভালোই যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee)। করোনাভাইরাসের কালবেলাতেও একের পর এক কাজ করে চলেছেন অভিনেতা। এবং সেগুলি প্রতিটিই দর্শকের মন জয় করতে সফল হয়েছে। সম্প্রতি জি ফাইভ ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর 'ডায়াল ১০০' নামের একটি ছবি। প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার সঙ্গে এই ছবিতে মনোজের অভিনয়ও দারুণ পছন্দ করেছেন দর্শক। এরই মধ্যে মনোজের পরিবারের খুশির খবর। পরিবারে এসেছে নতুন এক অতিথি।

    বলিউড সূত্রে খবর, বলিউডের বিলাসবহুল গাড়ির মালিক অভিনেতাদের তালিকায় এবার নাম ঢুকে গেল মনোজেরও। কারণ সম্প্রতি একটি বিলাসী সাদা মার্সেডিজ কিনে ফেলেছেন অভিনেতা। বৃহস্পতিবার শহরের একটি রাস্তায় সেই নতুন সাদা মার্সেডিজ গাড়িতে দেখা গিয়েছে মনোজকে। বলিউড সূত্রে খবর, কয়েকদিন আগেই এই গাড়িটি নিজের গ্যারাজে গাড়ির কালেকশনে ঢুকিয়েছেন অভিনেতা।

    কাজের দিক থেকে সবে 'ডায়াল ১০০' মুক্তি পেয়েছে মনোজের। তার আগে ওয়েব সিরিজ 'ফ্যামিলি ম্যান ২' দারুণ সফল হয়েছে। এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিরিজ ছিল এটি। ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও, সেটি শেষ পর্যন্ত পিছিয়ে যায়। ওটিটি-তে মুক্তি পাওয়ার পরই সুপারহিট হয়ে যায় মনোজের 'ফ্যামিলি ম্যান ২'। এর আগে প্রথম সিরিজেও কামাল করেছিলেন অভিনেতা।

    বলিউডে অসংখ্য হিট ছবির নায়ক মনোজ বাজপেয়ী। ১৯৯৮ সালে 'সত্যা' ছবিতে অভিনয় করেই দর্শকের নজর কেড়েছিলেন তিনি। এর পর 'কওন', 'শূল', 'পিঞ্জর', 'রাজনীতি', 'গ্যাংস অফ ওয়াসেপুর', 'আলিগড়'-এর মতো একাধিক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। 'নাম শাবানা', 'বাঘি ২'-এর মতো কমার্শিয়াল ছবিতেও সমান তালে অভিনয় করেছেন মনোজ। ২০১৮ সালে 'ভোঁসলে' ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: