• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MALAIKA ARORA COOKS FOR HER BOYFRIEND ARJUN KAPOOR ON SUNDAY SPECIAL LUNCH SWD TC

Malaika Arora-Arjun Kapoor: বাইরে লাঞ্চ ডেট তো অনেক হল, এবার অর্জুনকে বাড়িতে ডেকে রেঁধে খাওয়ালেন মালাইকা

বয়ফ্রেন্ডকে নিজের হাতে রান্না করে খাওয়ালেন মালাইকা। নিজেদের সুস্বাদু লাঞ্চের ছবিও পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

বয়ফ্রেন্ডকে নিজের হাতে রান্না করে খাওয়ালেন মালাইকা। নিজেদের সুস্বাদু লাঞ্চের ছবিও পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: প্রায়শই শিরোনামে উঠে আসেন বলিউডের লাভ বার্ডস মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)। একে অপরের সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগই হাতছাড়া করেন না এই সেলিব্রিটি জুটি। যেমন ফ্রেন্ডশিপ ডে (Friendship Day)-তেবয়ফ্রেন্ডকে নিজের হাতে রান্না করে খাওয়ালেন মালাইকা। নিজেদের সুস্বাদু লাঞ্চের ছবিও পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

রবিবার অর্জুন কাপুর Instagram Story-তে একটি ছবি শেয়ার করেন। ছবিটিতে মালাইকা অরোরাকে একটি টেবিলে রাখা খাবারের সামনে বসে থাকতে দেখা যাচ্ছে। মালাইকাকে ট্যাগ করে ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, 'দ্য পাস্তা এবং তার রাঁধুনি।" ছবিতে নানা রঙের একটি ওয়ান-শোল্ডার ড্রেস পরে ক্যামেরার উল্টো দিকে মুখ করে রয়েছেন মালাইকা।

অন্য দিকে, বয়ফ্রেন্ডের সঙ্গে লাঞ্চ ডেটের ছবি পোস্ট করতে ভোলেননি মালাইকাও। অভিনেত্রীর বেশিরভাগ ছবিতে রয়েছে তাঁর ডাইনিং টেবিল এবং খাবার। সঙ্গে সুন্দর ক্যাপশন দিয়ে অভিনেত্রী লিখেছেন, 'ইতালিতে যেতে পারছি না। তাই ইতালিকেই বাড়িতে নিয়ে এলাম।" টেবিলে খুব কাছ থেকে তোলা আরও একটি ছবিতে তিনি লিখেছেন- 'টাসক্যানি;। তবে শুধু সুস্বাদু ইতালিয়ান খাবারই নয়, নিজের পোষ্য ক্যাস্পারের (Casper) সঙ্গে রিল্যাক্সিং মুডে অর্জুনের একটি ছবি পোস্ট করে মালাইকা লিখেছেন, "আমার রবিবারের ভিউ"!

প্রসঙ্গত, বলিউডে কান পাতলেই মালাইকা এবং অর্জুনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। উভয়ের বয়সের অসামঞ্জস্য এবং মালাইকার ডিভোর্স- সবমিলিয়ে বিভিন্ন বিতর্কের মুখেও পড়তে হয় জুটিকে। এপ্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুন বলেছেন যে মালাইকাই তাঁকে সব চেয়ে ভালো বুঝতে পারেন। অর্জুনের মতে, "আমার গার্লফ্রেন্ড আমাকে ভিতর থেকে বুঝতে পারে। এমনকি যদি আমি ওর থেকে কিছু লুকাই, তাহলেও ও সহজেই ধরে ফেলে। আমার দিন খারাপ গেলে কিংবা আমার মন ভালো না থাকলে ও সহজেই বুঝে যায়।"

অবশ্য প্রথম দিকে অর্জুন এবং মালাইকা তাঁদের সম্পর্ক নিয়ে খুব একটা মুখ খুলতেন না। কিন্তু কিছু দিন আগে বয়সে বড়, যার আবার ছেলেও রয়েছে, এমন একজনের সঙ্গে প্রেম করা নিয়ে প্রশ্ন করা হলে অর্জুন বলেন, "আমরা আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলি না। আমার মনে হয় প্রত্যেকের নিজের সঙ্গীকে সম্মান জানানো উচিত। আমার গার্লফ্রেন্ড যতটা কথা বলতে স্বচ্ছন্দবোধ করেন তাঁর অতীত নিয়ে, আমি সব সময় আমাদের সম্পর্কে সেই সীমানা মেনে চলার চেষ্টা করি।"বুঝতে অসুবিধা নেই, কোনও নেতিবাচক বিষয়ে পাত্তা না দিয়ে নিজেদের সম্পর্কের বন্ধন অটুট রেখেছেন বলিউডের এই হট জুটি!

Published by:Swaralipi Dasgupta
First published: