corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃতদেহের ছবি পোস্ট করলেই কড়া পদক্ষেপ নেওয়া হবে, জানাল মহারাষ্ট্র পুলিশ

সুশান্তের মৃতদেহের ছবি পোস্ট করলেই কড়া পদক্ষেপ নেওয়া হবে, জানাল মহারাষ্ট্র পুলিশ
যদি সত্যিই দু' জনের সম্পর্কে ফাটল ধরে থাকে, তার পিছনে কী কারণ রয়েছে, তাও খতিয়ে দেখবে পুলিশ৷ সুশান্ত বাদে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে রিয়ার সম্পর্ক কেমন ছিল, তাও জানার চেষ্টায় রয়েছেন তদন্তকারীরা৷ রিয়া কেন সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে গেলেন, তার কারণও জানতে চায় পুলিশ৷ Pic: Instagram

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সুশান্তের মরদেহের ছবি । নায়কের শেষ সময়ের এমন ছবি কেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে তা নিয়ে সরব হন অনেক তারকারাই ।

  • Share this:

#মুম্বই: শেষ সময়টা হয়তো অনেক যন্ত্রণার মধ্যে দিয়ে কেটেছিল তাঁর । তাই এমন কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন সুশান্ত সিং রাজপূত । মাত্র ৩৪ বছর বয়সে পালিয়ে গেলেন জীবন থেকে । গতকাল, রবিবার তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় ।

খবর পেয়ে পুলিশ ও তদন্তকারী দলের অফিসাররা তাঁর ফ্ল্যাটে পৌঁছে দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যান । কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সুশান্তের মরদেহের ছবি । তাতে স্পষ্ট গলার ফাঁসের দাগ । চোখ দু’টো অর্ধ-উন্মুক্ত । নায়কের শেষ সময়ের এমন অপ্রকৃতস্থ ছবি কেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে তা নিয়ে সরব হন অনেক তারকারাই । অভিনেতা সোনু সুদও এর তীব্র প্রতিবাদ করেন । এরপর মহারাষ্ট্র পুলিশের তরফেও ট্যুইট করে জানানো হয় সুশান্তের ওই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে ।

Published by: Simli Raha
First published: June 15, 2020, 7:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर