Madan Mitra on Sidharth Shukla's death: এত কম বয়সে এভাবে মৃত্যু! সিদ্ধার্থ শুক্লার চলে যাওয়া দেখে স্তম্ভিত মদন মিত্রও

Madan Mitra on Sidharth shuklas death: তৃণমূল বিধায়ক মদন মিত্রও সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Madan Mitra on Sidharth shuklas death: তৃণমূল বিধায়ক মদন মিত্রও সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

  • Share this:

    #কলকাতা: অকালে চলে গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণেই এই আকস্মিক মৃত্যু। বয়স হয়েছিল মাত্র ৪০। এত কম বয়সে অভিনেতার এভাবে চলে যাওয়া দেখে স্তম্ভিত মানুষ। বিনোদন জগতের তারকারা তো অবশ্যই সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। পাশাপাশি অন্য জগতের মানুষরাও এত কম বয়সে এভাবে মৃত্যু দেখে শোকস্তব্ধ। তৃণমূল বিধায়ক মদন মিত্রও (Madan Mitra) সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

    তিনিও জানিয়েছেন, মাত্র ৪০ বছর বয়সি এক অভিনেতার হার্ট অ্যাটাকে মৃত্যু দেখে তিনি চমকে গিয়েছেন। মদন মিত্র টুইট করেছেন, "অভিনেতা সিদ্ধার্থ শুক্লা মাত্র ৪০ বছর বয়সে হার্ট অ্যাটাকে প্রয়াত হয়েছেন। আমি স্তম্ভিত। শোক প্রকাশ করছি। স্বাস্থ্য সম্পর্কে কিছু বেসিক জিনিসের নিয়ম মেনে চলা দরকার।"

    আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যু একটা বড় শিক্ষা! ঠিক কী কারণে কম বয়সেই হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ছে ভারতীয়দের মধ্যে

    রাজনৈতিক জগতের মানুষ হলেও, বিনোদন জগতের সঙ্গেও সম্পর্ক রাখেন মদন মিত্র। আর তাই সিদ্ধার্থ শুক্লা মৃত্যুতে তিনিও শোক প্রকাশ করলেন। সিদ্ধার্থের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টলিউডের নুসরত জাহান, জিৎ, এনা সাহা, শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়, কৌশানী মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় সহ আরও অনেকে।

    জানা যাচ্ছে, রাত ৩-৩.৩০ মিনিট নাগাদ আচমকাই ঘুম ভেঙে উঠে বসেন সিদ্ধার্থ এবং জানান শরীরে অস্বস্তির কথা। তখনই নিজের মাকে শরীরের অবস্থা জানান এবং বুকে ব্যথার কথা বলেন। তাঁর মা তাঁকে জল দেন ও ঘুমোতে বলেন। কিন্তু পরের দিন আর সকালে ঘুম ভাঙেনি সিদ্ধার্থের। অবশেষে সকালে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা গিয়েছিলেন সিদ্ধার্থ।

    শুধু ছোট পর্দা নয়। বলিউডে বড় পর্দাতেও কাজ করেছেন সিদ্ধার্থ। ২০১৪ সালে 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবিতে কাজ করেছিলেন তিনি। বলিউডের বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, রাজকুমার রাও, বিক্রান্ত মাসে, অজয় দেবগন, শিল্পা শেট্টি, মাধুরী দিক্ষীত, রিতেশ দেশমুখ, ফারহা খান সহ হিন্দি টেলিভিশনের অভিনেতারা সিদ্ধার্থের মৃত্যুতে তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন। তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছন রাজকুমার রাও ও পত্রলেখাও।

    Published by:Swaralipi Dasgupta
    First published: