বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘পায়ের তলার জমি সরে যাচ্ছে...প্রার্থনায় সাড়া দিন ভগবান’, আকুল পোস্ট করলেন মান্যতা

‘পায়ের তলার জমি সরে যাচ্ছে...প্রার্থনায় সাড়া দিন ভগবান’, আকুল পোস্ট করলেন মান্যতা
  • Share this:

#মুম্বই: একদিনের নোটিশে হঠাৎ সাজানো জীবন, সুখের সংসারটা কেমন ওলোটপালট হয়ে গিয়েছে । সম্প্রতি ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে বলি-অভিনেতা সঞ্জয় দত্তের । আর তারপর থেকেই দুই ছোট ছোট যমজ ছেলে-মেয়ে নিয়ে স্ত্রী মান্যতার জীবনটা কেমন যেন তালগোল পাকিয়ে গিয়েছে ।

সপ্তাহ দুয়েক আগে যখন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন সঞ্জয় তখনও এমনটা কেউ কল্পনাও করেননি । সকলেই করোনা হয়েছে ভেবে আশঙ্কা করেছিলেন । কিন্তু পরীক্ষার ফল বেরতেই মাথায় হাত । স্টেজ থ্রি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত অভিনেতা । চিকিৎসা করাতে সম্ভবত উড়ে যেতে হবে বিদেশে ।

এই খবর ছড়িয়ে পড়তেই আশাহত গোটা দেশের সিনেপ্রেমী মানুষরা । সঞ্জয়ের পরিবার আগেও বহুবার তছনছ হয়েছে এই মারণ রোগের খেলায় । তার থাবা থেকে রক্ষা পেলেন না সঞ্জু বাবাও । এর আগেও সঞ্জয়ের স্ত্রী মান্যতা সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে স্বামীর স্বাস্থ্য সম্পর্কিত তথ্য শেয়ার করেছিলেন সকলের সঙ্গে, গুজব না ছড়ানোর আর্জি জানিয়েছিলেন । সকলকে তাঁদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছিলেন ।

এ বার পোস্ট করলেন দুই ছেলে-মেয়ের ছবি । শাহরান আর ইকরা সঞ্জয়ের দ্বিতীয় পক্ষের দুই যমজ ছেলে-মেয়ে । তাদের বয়স মোটে ৯ বছর । তাদের হাসিখুশি ছবি দিয়ে মান্যতা লেখেন, ‘‘পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে...ক্রমশ যেন চোরাবালিতে তলিয়ে যাচ্ছি । ঈশ্বর তোমায় রক্ষা করুন... তোমার প্রার্থনায় সাড়া দিন ।’’

প্রতি বছর দত্ত পরিবারে খুব বড় করে হয় গণেশ পুজো । এ বার সেই ধূমধাম আর নেই । একে করোনা সংক্রমণে অনেক বিধিনিষেধ, তার উপর সঞ্জয়ের শারীরিক অবস্থা । তাই ছোট করেই গণেশ চতুর্থী পালন করেছেন সঞ্জয়-মান্যতা । তবে আয়োজন ছোট হোক বা বড়, বাপ্পার উপর বিশ্বাস আর ভরসা যে একই রয়েছে তা এই ছবি দেখেই বোঝা যাচ্ছে ।

Published by: Simli Raha
First published: August 25, 2020, 1:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर