হোম /খবর /বিনোদন /
'তোমায় ওরা মেরে ফেলবে'! ইন্দিরা গান্ধীর বেশে মাকে দেখে কেন ভয় পেয়েছিল লারার মেয়ে

Lara Dutta: 'তোমায় ওরা মেরে ফেলবে'! ইন্দিরা গান্ধীর বেশে লারাকে দেখে কেন ভয় পেয়েছিল অভিনেত্রীর মেয়ে

বেল বটম' (Bell Bottom) ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে লারাকে। নে‌টিজেনদের মতে, অভিনেত্রী প্রথম লুকেই বাজিমাত করেছেন।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: দু'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ছবি। কিছুক্ষণের মধ্য়েই জানা যায় অভিনেত্রী লারা দত্তকেই (Lara Dutta) মেক আপের মাধ্যমে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর রূপ দেওয়া হয়েছে। অথচ দেখে এক বিন্দুও চেনা যায় না যে, ইন্দিরা গান্ধীর মেক আপের নীচে যে মানুষটা রয়েছেন তিনি লারা দত্ত। 'বেল বটম' (Bell Bottom) ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে লারাকে। নে‌টিজেনদের মতে, অভিনেত্রী প্রথম লুকেই বাজিমাত করেছেন। এই মেক আপের জন্য ব্যবহার করা হয়েছে প্রস্থে‌‌টিক। মেক আপ দেখে মেয়ে সাইরা ও স্বামী মহেশ ভূপতির কী প্রতিক্রিয়া তা-ও জানিয়েছেন লারা।

লারা জানিয়েছেন, গত বছর মহামারীর মধ্যেই এই কাজের প্রস্তুতি শুরু করেন তিনি। লকডাউনের জন্য তাঁর বাড়িতেই মিটিং ও লুক টেস্ট হয়। সেই সময়ে পরিবারের সদস্যরাও সেখানেই ছিলেন। মেয়ে সাইরা এই প্রস্থেটিক মেক আপ দেখে খুবই ভয় পেয়েছিলেন বলে জানান লারা।

লারা বলছেন, "ও (সাইরা) খুবই কৌতুহলী হয়ে পড়ে। ও পুরোটা নিজের চোখের সামনে দেখে। ও কাছে এসে আমার মুখের উপরে সিলিকনটা দেখে বলে, 'মা এরা তোমায় মেরে ফেলবে। তুমি শ্বাস প্রশ্বাস নিতে পারবে না।' ও খুব ভয় পেয়েছিল। কিন্তু ওর খুব কৌতুহলও ছিল। ও বলত, মা আমি নাকটা আর ভুরু‌ একটু ছুঁয়ে দেখব?"

মহেশ ভূপতির প্রতিক্রিয়া নিয়ে তিনি বলছেন, "আমার স্বামী তো পুরো চমকে যায়। এই লুক দেখে সম্ভবত অপ্রস্তুত হয়ে পড়েছিল। ও বলছিল, 'আমি তোমায় আলিঙ্গন করতে পারব না। তোমাকে তোমার মতো দেখতে লাগছে না'।"

প্রসঙ্গত, মঙ্গলবারই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবি 'বেল বটম'-এর ট্রেলার। আর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শিরোনামে লারা দত্ত। নেটিজেনের একাংশের বক্তব্য, বেল বটম ট্রেলারে প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্তকে ইন্দিরা গান্ধির রূপে একেবারেই চেনা যাচ্ছে না। অনেকেই আবার লিখেছেন, ইন্দিরার বেশে এখনও পর্যন্ত সেরার সেরা সাজ লারা দত্তর।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Indira Gandhi