• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KATRINA KAIF FLIES OFF TO RUSSIA WITH SALMAN KHAN FOR TIGER 3 SHOOTING SWD

Katrina Kaif: ভিকির সঙ্গে আংটি বদল? গুঞ্জনে কান না দিয়ে সলমনের সঙ্গে রাশিয়া গেলেন ক্যাটরিনা

Katrina Kaif: ক্যাটরিনা এখন সলমন খানের (Salman Khan) সঙ্গে চললেন বিদেশ ভ্রমণে। ভিকির সঙ্গে তৈরি হওয়া নানা রকমের গুঞ্জনের কোনও উত্তর না দিয়ে সলমনের সঙ্গে রাশিয়া উড়ে গেলেন ক্যাটরিনা।

Katrina Kaif: ক্যাটরিনা এখন সলমন খানের (Salman Khan) সঙ্গে চললেন বিদেশ ভ্রমণে। ভিকির সঙ্গে তৈরি হওয়া নানা রকমের গুঞ্জনের কোনও উত্তর না দিয়ে সলমনের সঙ্গে রাশিয়া উড়ে গেলেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে কান পাতলেই এখন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি এমন খবরও ছড়ায় যে দুজনে নাকি গোপনে বাগদান সেরেছেন। এই নিয়ে বি-টাউন বেশ সরগরম। তবে ক্যাটরিনার টিম এই খবর সম্পূর্ণ অস্বীকার করেছে। বরং ক্যাটরিনা এখন সলমন খানের (Salman Khan) সঙ্গে চললেন বিদেশ ভ্রমণে।

    ভিকির সঙ্গে তৈরি হওয়া নানা রকমের গুঞ্জনের কোনও উত্তর না দিয়ে সলমনের সঙ্গে রাশিয়া উড়ে গেলেন ক্যাটরিনা। বিমানবন্দর পর্যন্ত আলাদা পৌঁছলেও প্রাক্তন প্রেমিকের সঙ্গে একই বিমানে চললেন অভিনেত্রী। তবে বেড়াতে নয়। আসন্ন ছবি 'টাইগার ৩'-র (Tiger 3) শ্যুটিং এর জন্য রাশিয়া পাড়ি দিলেন সলমন ও ক্যাটরিনা। টাইগার ৩-তে যে নানা রকমের চমক থাকবে তা বলাই বাহুল্য।

    ছবির প্রযোজক ইতিমধ্যেই জানিয়েছেন এই ছবিতে বেশ কঠিন এক অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন ক্যাটরিনা। এমন দৃশ্যে বলিউডের অন্য কোনও ছবিতে এর আগে কোনও অভিনেত্রীকে দেখা যায়নি। এছাড়াও ছবিতে আরও একটি চমক হল, খলনায়কের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। আলি আব্বাস জাফারের ছবির শ্যুটিং এর জন্যই রাশিয়া গেলেন দুই তারকা।

    অন্যদিকে, অস্বীকার করলেও, ভিকি কৌশলের সঙ্গে যে ক্যাটরিনার সম্পর্ক রয়েছে তা বলিউডের অনেকেই জানেন। তাঁরা যে সত্যিই সম্পর্কে রয়েছেন, তা ফাঁস করেছেন তাঁদেরই বন্ধু হর্ষবর্ধন কাপুর। অভিনেতা তথা সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন এক সংবাদমাধ্যমকে বলেছিলেন, "ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।"

    সম্প্রতি, ক্যাটরিনা ও ভিকির একটি ছবি ঘিরেই যত জল্পনার সূত্রপাত। ছবিতে ভিকিকে সাদা শেরওয়ানি আর ক্যাটরিনাকে লাল লেহেঙ্গায় দেখা যাচ্ছে। কিন্তু ক্যাটরিনার টিম স্পষ্ট জানিয়েছেন, যে এমন কিছুই ঘটেনি। এমনও শোনা যাচ্ছে এই বছরেরে শেষের দিকেই নাকি চারহাত এক হচ্ছে। দুজনেই মুখে কুলুপ এঁটে থাকলেও দুজনে যে চু‌টিয়ে প্রেম করছেন তা বলিউড জানে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: