• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal Wedding: ভিকি কৌশলের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ, বললেন...

Katrina Kaif Vicky Kaushal Wedding: ভিকি কৌশলের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ, বললেন...

Katrina Kaif Vicky Kaushal Wedding

Katrina Kaif Vicky Kaushal Wedding

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের (Katrina Kaif Vicky Kaushal Wedding) বিয়ের জল্পনা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের (Katrina Kaif Vicky Kaushal Wedding) বিয়ের জল্পনা। রাজস্থানের সাওয়াই মাধোপুরে নাকি এই ডিসেম্বরেই বড়সড় আয়োজন করে বিয়ের আসর বসতে চলেছে দুই তারকা অভিনেতার (Katrina Kaif Vicky Kaushal Wedding)। কিন্তু সত্যিই কি বিয়েটা হচ্ছে? ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে এমনিতেই দর্শকমহলে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। সম্প্রতি বলিউড লাইফ নামে একটি সংবাদসংস্থা তাদের এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এই বিয়ে নিয়ে একটি রিপোর্ট পেশ করেছে। এবং ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal Wedding) যে বেশ অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন, তেমনও দাবি করা হয়েছে সেই রিপোর্টে।

    বলিউড লাইফের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ে একদম ফাইনাল করে ফেলেছেন। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে জাঁকজমকপূর্ণ বিয়ের আসর বসতে চলেছে। ওই রিপোর্টে ক্যাটরিনার বক্তব্য হিসেবে দাবি করা হয়েছিল, ক্যাটরিনা ও ভিকি তাঁদের বিয়ের পোশাক তৈরি করাচ্ছেন বিখ্যাত বাঙালি পোশাক ডিজাইনার সব্যসাচীকে দিয়ে। যদিও ফের তাদেরই একটি নয়া রিপোর্টে দাবি করা হয়েছে, ক্যাটরিনা কাইফ বিয়ের এই সমস্ত জল্পনা একেবারেই উড়িেয় দিয়েছেন। বলিউড লাইফের খবর অনুযায়ী, ক্যাটরিনা দাবি করেছেন, এই বিয়ের জল্পনা মিথ্যে, তিনি বিয়ে করছেন না।

    আরও পড়ুন: আলিয়া-রণবীর শীগগির বিয়ের পিঁড়িতে বসছেন? পাত্রীর মা কি কোনও সুখবর দিলেন

    তাঁকে যখন জিজ্ঞেস করা হয় যে, কী ভাবে আচমকা ইন্ডাস্ট্রিতে এই বিয়ের গুঞ্জন শুরু হল তাঁদের, ক্যাটরিনা বলেছেন, 'গত ১৫ বছর ধরে এই প্রশ্নের সম্মুখীন হয়ে আসছি'। কয়েকদিন আগেই আরেকটি সংবাদসংস্থা ই-টাইমস দাবি করেছিল, এ বছরের শেষেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সূত্রের খবর হিসেবে তাদের দাবি ছিল, 'সব্যসাচী ক্যাটরিনা ও ভিকির বিয়ের পোশাক ডিজাইন করছেন। তাঁরা এরই মধ্যে পোশাক পছন্দ করেছেন। র সিল্কের কাপড়ে ক্যাটরিনা পোশাক বাছাই করেছেন। সেটি হতে চলেছে লেহেঙ্গা। নভেম্বর-ডিসেম্বরেই হবে বিয়ে।' ভিকি ও ক্যাটরিনার বিয়ের আসর কোথায় বসবে তাও জানিয়েছিল ই-টাইমস।

    আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকির বিয়ে পাকা? বিশেষ দিনে কার ডিজাইন করা পোশাক পরবেন তারকা জুটি

    গত মঙ্গলবারই বান্দ্রায় সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেট্টির অফিসে দেখা গিয়েছে ক্যাটরিনা ও ভিকিকে। সেই খবরের পর ফের নতুন করে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে তাঁদের। এ মাসের শুরুতে একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি দাবি করেছিলেন, খুব শীঘ্রই এনগেজমেন্ট করবেন তিনি। যদিও গত অগস্টে ক্যাটরিনা কাইফের মুখপাত্র বিয়ের সমস্ত খবর অস্বীকার করেছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published: