• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KATRINA KAIF AND VICKY KAUSHAL ARE NOT ENGAGED SAYS THE SPOKESPERSON OF THE ACTRESS SWD

Katrina Kaif-Vicky Kaushal: সত্যিই কি গোপনে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা? রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর মুখপাত্র

Katrina Kaif-Vicky Kaushal: বুধবার হঠাৎ খবর ছড়ায় যে, ক্যাটরিনা ও ভিকি নাকি গোপনের রোকা সেরিমনি সেরেছেন। কিন্তু সত্যি কি তাই?

Katrina Kaif-Vicky Kaushal: বুধবার হঠাৎ খবর ছড়ায় যে, ক্যাটরিনা ও ভিকি নাকি গোপনের রোকা সেরিমনি সেরেছেন। কিন্তু সত্যি কি তাই?

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) নাকি গোপনে বাগদান সেরেছেন। নেট দুনিয়া এখন এই খবরের সরগরম। বুধবার হঠাৎ খবর ছড়ায় যে, ক্যাটরিনা ও ভিকি নাকি গোপনের রোকা সেরিমনি সেরেছেন। কিন্তু সত্যি কি তাই? ক্যাটরিনা কাইফের মুখপাত্র এই খবর মানতে নারাজ। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই খবরটি মিথ্যে।

    গোপনে বাগদান পাওয়ার খবরটি নাকি স্রেফ গুজব। তিনি জানান, ক্যাটরিনা এই মুহূর্তে তার আসন্ন ছবি টাইগার ৩ নিয়ে ব্যস্ত। খুব শীঘ্রই তিনি সলমন খানের সঙ্গে শুটিং শুরু করবেন। ক্যাটরিনা ও ভিকির সম্পর্কে বলিউডে বহুদিন ধরেই গুঞ্জন চলছে। তবে তাঁরা যে সত্যিই সম্পর্কে রয়েছেন, তা ফাঁস করেছেন তাঁদেরই বন্ধু হর্ষবর্ধন কাপুর। অভিনেতা তথা সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন এক সংবাদমাধ্যমকে বলেছিলেন, "ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।"

    সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত শেরশাহ-র স্ক্রিনিং এ একসঙ্গে গিয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি। তবে পাপারাজ্জিদের ক্যামেরায় একসঙ্গে ধরা দেননি। ২০১৯-এও একসঙ্গে ডিনার ডেটে গিয়ে ধরা পড়েন দুই তারকা। সেই সময়ে সেই ছবি সোশ্যালে মুহূর্তে ছড়িয়ে পড়ে। আর বর্তমানে ক্যাটরিনা ও ভিকির একটি ছবি ঘিরেই যত জল্পনার সূত্রপাত। ছবিতে ভিকিকে সাদা শেরওয়ানি আর ক্যাটরিনাকে লাল লেহেঙ্গায় দেখা যাচ্ছে। কিন্তু ক্যাটরিনার টিম স্পষ্ট জানিয়েছেন, যে এমন কিছুই ঘটেনি। এমনও শোনা যাচ্ছে এই বছরেরে শেষের দিকেই নাকি চারহাত এক হচ্ছে। দুজনেই মুখে কুলুপ এঁটে থাকলেও দুজনে যে চু‌টিয়ে প্রেম করছেন তা বলিউড জানে।

    ক্যাটরিনা ও ভিকির গুঞ্জন প্রকাশ্যে আসতেই অনেকে জানিয়েছিলেন এই জুটি তাদের ভীষণ পছন্দ। কেউ আবার তাদের একসঙ্গে ডাকেন 'ভিকট্রিনা' বা 'ভিকক্যাট'। ঠিক যেমন বলিউডে দীপিকা ও রণবীরকে 'দীপবীর' এবং বিরাট ও অনুষ্কাকে 'বিরুষ্কা' বলে ডাকা হয়। করণ জোহরের কফি উইথ করণে ক্যাটরিনা ও ভিকি দুজনেই প্রকাশ করেছিলেন যে অভিনেতা হিসেবে তাঁরা পরস্পরকে পছন্দ করেন। আর তারপর থেকেই তাঁদের ভক্তরা বারবার জানিয়েছেন, তাঁরা চান এই গুঞ্জন যেন সত্যি হয়। ক্যামেরার সামনে যতবার দুজনে এসেছেন নজর কেড়েছে তাদের রসায়ন। তাই এই গুঞ্জন যদি সত্যি হয় বলিউডের আরও এক হিট তারকা জুটির মধ্যে যে ক্যাটরিনা ও ভিকি কৌশলের নাম জুড়বে তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published: