করোনা থেকে সেরে উঠেই বাড়িতে নতুন সদস্যকে নিয়ে এলেন কার্তিক আরিয়ান, দাম ৪.৫ কোটি!

করোনা থেকে সেরে উঠেই বাড়িতে নতুন সদস্যকে নিয়ে এলেন কার্তিক আরিয়ান, দাম ৪.৫ কোটি!

নতুন সদস্যকে বাড়ি নিয়ে এলেন কার্তি । ছবি- ইনস্টাগ্রাম ।

বলিউডে এই জিনিসটি শুধুমাত্র রণবীর সিং আর পরিচালক রোহিত শেট্টির জিম্মাতেই আছে । এ বার সেই তালিকায় যুক্ত হলেন কার্তিকও ।

  • Share this:

    #মুম্বই: কার্তিক আরিয়ানের ফ্যানেদের জন্য দারুণ খবর। সোমবার অভিনেতা করোনামুক্ত হয়েছেন বলে খবর দিয়েছেন। আর তারপরেই ঘরে নিয়ে এলেন ৪.৫ কোটি মূল্যের নতুন সদস্যকে।

    করোনা নেগেটিভ হয়ে কার্তিক ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছিলেন এই খবর। 'লভ আজ কাল' অভিনেতা একটি সূর্যস্নাত সেলফি শেয়ার করে লিখেছিলেন, ‘‘নেগেটিভ... ১৪ দিনের বনবাস শেষ... কাজে ফেরার পালা।’’ মজার ক্যাপশনের পাশাপাশি ছবিতে নিজের নাকের উপর আঙুল সমান্তরাল ভাবে রেখে নেগেটিভ সাইন দেখিয়েছেন অভিনেতা। করোনা আক্রান্ত হওয়ার পর কার্তিক বাড়িতে হোম কোয়ারান্টিনে ছিলেন ১৪ দিন।

    আর এ বার ‘বনবাস’ থেকে মুক্ত হয়েই বাড়িতে নিয়ে এলেন নতুন সদস্যকে, ৪.৫ কোটি টাকার ল্যাম্বরগিনি (Lamborghini Urus) । বলিউডে এই গাড়ি রয়েছে রণবীর সিং আর রোহিত শেট্টির । রণবীরের গাড়িটি বোল্ড রেড আর রোহিতেরটি হলুদ রঙের । তবে কার্তিকের ইতালিয়ান স্পোর্টস SUV গাড়িটি কালো রঙের ।

    গাড়িটি কেনার পরেই একটি মজার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন কার্তিক । সেখানে দেখা যাচ্ছে, গাড়ির শো-রুমে যখন নতুন বিলাসবহুল গাড়িটির সঙ্গে নায়ক পোজ দিচ্ছেন, ঠিক সে সময়ই একটি বেলুন ফাটে । আর সেটার মধ্যে থেকে নানারঙের কাগজ ছড়িয়ে পড়ে চারিদিকে । এতেই চমকে যান কার্তি, পা পিছলে যায় তাঁর । ভিডিওটি শেয়ার করে নায়ক লেখেন, ‘কিনে ফেললাম । তবে আমি মনে হয় দামি জিনিসের জন্য তৈরিই হইনি ।’’

    Published by:Simli Raha
    First published: