Home /News /entertainment /
Kareena Kapoor Dinner: নায়িকা বলছেন, 'সেরা'! করিনা কাপুরের জন্য ডিনারে কী পাঠালেন বাহুবলী?

Kareena Kapoor Dinner: নায়িকা বলছেন, 'সেরা'! করিনা কাপুরের জন্য ডিনারে কী পাঠালেন বাহুবলী?

করিনা কাপুর খান

করিনা কাপুর খান

নায়িকা শনিবার ডিনারে খেয়েছেন সুস্বাদু বিরিয়ানি (Kareena Kapoor Dinner)। আর করিনাকে সেই বিরিয়ানি পাঠিয়েছেন, বাহুবলী প্রভাস। কিন্তু কেন?

  • Share this:

    #মুম্বই: কখনও তিনি জিরো ফিগার, কখনও আবার ফিরে যাচ্ছেন পুরনো শেপে। শরীর নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করতেই থাকেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কিন্তু তা বলে যদি জানা যায় যে, ডিনারে করিনা বিরিয়ানি খান, তবে কি মানতে পারা যায় এমন শরীর নিয়ে পরীক্ষা-নিরীক্ষার কথা? কিন্তু সত্যিই এমনটাই হয়েছে। কারণ, প্রমাণ দিয়েছেন করিনা নিজেই (Kareena Kapoor Dinner)। নায়িকা শনিবার ডিনারে খেয়েছেন সুস্বাদু বিরিয়ানি (Kareena Kapoor Dinner)। আর করিনাকে সেই বিরিয়ানি পাঠিয়েছেন, বাহুবলী প্রভাস। কিন্তু কেন?

    করিনা কাপুর খান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বিরিয়ানির ছবি শেয়ার করেছেন (Kareena Kapoor Dinner)। এবং তাতে লিখেছেন, 'যখন বাহুবলী তোমাকে বিরিয়ানি পাঠায়, সেটা সেরা হয়'। সঙ্গে প্রবাসকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, 'ধন্যবাদ প্রভাস এমন খাবার পাঠানোর জন্য'। আসলে, প্রবাসের আসন্ন ছবি 'আদিপুরুষ'-এ অভিনয় করছেন করিনার স্বামী অভিনেতা সইফ আলি খান। শ্যুটিং থেকে ফেরার পথেই হয়তো প্রভাস এমন সারপ্রাইজ দিয়েছেন নবাব দম্পতির জন্য।

    করিনার পোস্ট। করিনার পোস্ট।

    খাওয়ার ব্যাপারে অবশ্য দারুণ সাবলীল করিনা কাপুর। মাঝে মাঝে ইনস্টাগ্রামে নানা ধরনের খাবারের ছবি ও সেগুলিকে মজা করে খাওয়ার ছবি শেয়ার করেন তিনি। কখনও আবার তাঁর সঙ্গে জুটি বাঁধেন দিদি করিশ্মা কাপুরও। কখনও আবার দেখা যায় করিনার প্রিয় বন্ধুদের গ্রুপ মালাইকা, অমৃতাদের। গত মাসেই করিনার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন খাবারের নমুনা শেয়ার করেছিলেন মালাইকা।

    কাজের দিক থেকে পরিচালক হনশল মেহতার পরের ছবিতে অভিনয় করতে চলেছেন করিনা। যদিও সেই ছবির নাম এখনও ঠিক হয়নি। আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা' ছবিতে আগামীতে দেখা যাবে করিনাকে। ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে ২০২২ সালে। দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়েই ছবির শ্যুটিং শেষ করেছিলেন করিনা।

    আরও পড়ুন: অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor, Kareena Kapoor Khan, Prabhas, Saif Ali khan

    পরবর্তী খবর