• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAREENA KAPOOR SAYS SON JEH IS PART OF ROMANTIC SONG WITH AAMIR KHAN IN LAAL SINGH CHADDHA SR

Kareena Kapoor Khan: জেহ’কে গর্ভে নিয়েই অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন করিনা! প্রকাশ্যে বিস্ফোরক তথ্য

শোনা যাচ্ছে, ছোট ছেলে জেহ (Jehangir Ali Khan) গর্ভে থাকাকালীন সইফ (saif Ali Khan) নয়, অন্য পুরুষের সঙ্গে নাকি রোম্যান্সে মেতেছিলেন খোদ বেগমজান (Kareena Kapoor Khan) ।

শোনা যাচ্ছে, ছোট ছেলে জেহ (Jehangir Ali Khan) গর্ভে থাকাকালীন সইফ (saif Ali Khan) নয়, অন্য পুরুষের সঙ্গে নাকি রোম্যান্সে মেতেছিলেন খোদ বেগমজান (Kareena Kapoor Khan) ।

  • Share this:

    #মুম্বই: নতুন অতিথি এসেছে নবাব পরিবারে । দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। আর এই নিয়ে চতুর্থবার বাবা হয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan) । বড় দাদা হয়েছে বছর চারেকের তৈমুর (Taimur Ali Khan) । তৈমুর তো জন্ম থেকেই তারকা । তার কার্যকলাপের এক ঝলক দেখতে মুখিয়ে থাকেন নেটিজেনরা । কিন্তু ছোট ছেলে জেহ ওরফে জাহাঙ্গীর আলি খান (JehangirAli Khan)-কে নিয়ে প্রথম থেকেই বেশ সাবধানে পা ফেলেছে পতৌদি পরিবার । তৈমুরের মতো ‘ভুল’ না করে, সন্তানের প্রাইভেসি রক্ষা করে গিয়েছেন তাঁরা । জেহ’র জন্ম হয়েছে ২১ ফেব্রুয়ারি । কিন্ত তাকে প্রকাশ্যে আনেননি সইফিনা (Saifina), এমনকি নাও জানাননি দীর্ঘ দিন । অবশেষে ছেলের জন্মের ছ’মাস পর তাকে সর্বসমক্ষে দেখা গিয়েছে ।

    কিন্তু শোনা যাচ্ছে, ছোট ছেলে জেহ গর্ভে থাকাকালীন সইফ নয়, অন্য পুরুষের সঙ্গে নাকি রোম্যান্সে মেতেছিলেন খোদ বেগমজান । এই সত্যই এ বার প্রকাশ্যে এসেছে । কিন্তু এমন ঘটনা কী করে সম্ভবপর হল ? বলিউডের অন্যতম সেরা, ও সকলের প্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম সইফিনার জুটি । একে অপরকে চোখে হারান তাঁরা । তাই প্রতিবেদনটি বিস্তারিত পড়লেই প্রকৃত খবরটি জানতে পারবেন ।

    লকডাউন শুরুর আগেই আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)-র শ্যুটিং করছিলেন করিনা । সেই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত বছরের ক্রিসমাসে । কিন্তু করোনা আবহে পিছিয়ে গিয়েছে সেই ছবির মুক্তি । জানা গিয়েছে, গোটা এক বছর পর অর্থাৎ ২০২১ সালের বড়দিনেই মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ ।

    এ পর্যন্ত সবই ঠিক আছে । কিন্তু সমস্যা হয়েছিল করিনার প্রেগন্যান্সি নিয়ে । লকডাউনের কারণে ছবির কিছু অংশের শ্যুটিং বাকি থেকে গিয়েছিল । এর মধ্যেই গর্ভবতী হয়ে পড়েছিলেন করিনা । তারপর যখন ফের ছবির শ্যুটিং শুরু হয়, তখন নায়িকা ২-৩ মাসের অন্তঃসত্ত্বা । আর সে কারণেই জেহ-কে গর্ভে নিয়েই আমিরের সঙ্গে রোম্যান্স করেছেন বেবো । সেই অর্থে দেখতে গেলে কিন্তু পতৌদি পরিবারের সর্ব কনিষ্ঠ সদস্য ইতিমধ্যেই ক্যামেরার সামনে চলে এসেছে, সে মায়ের সঙ্গেই হোক, বা একা একা । তাই মা করিনা আর আমির খানের এক রোম্যান্টিক গানের দৃশ্যে উপস্থিত থাকবে জাহাঙ্গীরও ।

    জানা গিয়েছে, নায়িকা বেবি বাম্প নিয়ে শ্যুটিং করলেও ছবির সামঞ্জস্য বজায় রাখতে তা VFX বা ভিজুয়াল এফেক্টস দিয়ে

    Published by:Simli Raha
    First published: