• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAREENA KAPOOR ONCE SAID IF SHE GETS STUCK WITH KATRINA KAIF AND DEEPIKA PADUKONE SHE WILL KILL HERSELF SWD

Kareena Kapoor: দীপিকা, ক্যাটরিনার সঙ্গে লিফ্টে আটকে গেলে আত্মঘাতী হবেন! করিনা এই মন্তব্য করেছিলেন কেন

Kareena Kapoor: করিনা হঠাৎ এই অদ্ভুত মন্তব্য করেছিলেন কেন? বলিউড প্রযোজক তথা করিনার ভালো বন্ধু করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ এই মন্তব্য করেন তিনি।

Kareena Kapoor: করিনা হঠাৎ এই অদ্ভুত মন্তব্য করেছিলেন কেন? বলিউড প্রযোজক তথা করিনার ভালো বন্ধু করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ এই মন্তব্য করেন তিনি।

  • Share this:

    #মুম্বই: বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যেই উঠে আসে দীপিকা পাডুকোন (Deepika Padukone), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও করিনা কাপুরের (Kareena Kapoor) নাম। আর এঁদের মধ্যে সবচেয়ে সোজা সাপ্টা ও গসিপ কুইন হিসেবে পরিচিত করিনা। কিন্তু একবার তিনি বলেছিলেন, একই লিফ্টে যদি তাঁর সঙ্গে ক্যাটরিনা ও দীপিকার দেখা হয়, তাহলে তিনি আত্মঘাতী হবেন। কিন্তু কেন?

    করিনা হঠাৎ এই অদ্ভুত মন্তব্য করেছিলেন কেন? বলিউড প্রযোজক তথা করিনার ভালো বন্ধু করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ এই মন্তব্য করেন তিনি। সেখানেই একটি র‍্যাপিড ফায়ার রাউন্ডে এই করণ জিজ্ঞাসা করেন, এক‌টি লিফ্টের মধ্যে তিনি যদি স্বামী সইফ আলি খান ও প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুরের সঙ্গে আটকে পড়েন তা হলে করিনা কী করবেন? উত্তরে অভিনেত্রী বলেছিলেন, "আমি জিজ্ঞাসা করব, আমায় রঙ্গুন ছবিতে কেন নেওয়া হল না?"

    তার পরেই করিনাকে করণ জিজ্ঞাসা করেন, একই লিফ্টে ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে আটকে পড়লে কী করবেন? উত্তরে করিনা বলেন, "মনে হয় নিজেকে মেরেই ফেলব।" কিন্তু কেন এমন বলেছিলেন করিনা? অভিনেতা রণবীর কাপুর সম্পর্কে করিনার ভাই হন। রণবীরের সঙ্গে এক সময়ে বলিউডের এই দুই তাবড় নায়িকারই সম্পর্ক ছিল। কিন্তু সেই প্রেমের সম্পর্কের সমাপ্তি মোটেই সুখকর ছিল না। দীপিকা বলেছিলেন, রণবীর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন। ক্যাটরিনারও অভিজ্ঞতা ভালো ছিল না।

    দীপিকার সঙ্গে যখন সম্পর্ক ভাঙে, তখন নাকি ক্যাটরিনার সঙ্গে প্রেম শুরু করেছিলেন রণবীর। আর তাতেই স্পষ্ট দুই নায়িকার মধ্যে সমীকরণ। সেই জন্যই এই দুই নায়িকা এক জায়গায় থাকলে সেখান থেকে নিজেকে মেরে ফেলার, থুড়ি সরিয়ে ফেলাই শ্রেয় বলে মনে করেছিলেন করিনা। তবে এই চ্যাট শো বেশ কয়েকবছর আগের। বর্তমানে আবার পরিবর্তন হয়ে গিয়েছে সমীকরণ।

    দীপিকা বিয়ে করেছেন রণবীর সিংকে। আর তার পরে প্রাক্তন প্রেমিককে স্রেফ বন্ধু বানিয়ে ফেলেছেন তিনি। আর অন্যদিকে ক্যাটরিনারও গুঞ্জন শোনা যায় অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। রণবীরও সম্পর্কে রয়েছেন আলিয়া ভাটের সঙ্গে। আর এঁদের প্রত্যেকের মধ্যেই সৌজন্য ও পেশাদার সম্পর্ক বজায় রয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: