• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAREENA KAPOOR KHAN FLAUNTS HER CURVES IN A BIKINI ON INTERNATIONAL YOGA DAY TC SR

Yoga Day 2021: যোগাভ্যাস আর লাস্যকে এক খাতে মিশিয়ে দিলেন করিনা, ধরা দিলেন বিকিনিতে!

২১ জুন, আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষ্যে নিজের Instagram Story মারফত একটি ছবি পোস্ট করেছেন নায়িকা।

২১ জুন, আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষ্যে নিজের Instagram Story মারফত একটি ছবি পোস্ট করেছেন নায়িকা।

  • Share this:

#মুম্বই: যোগব্যায়ামের অনুশীলন করা একটু পরিশ্রমের কাজ তো বটেই! সেই জন্য আমাদের অনেকেরই ইচ্ছা থাকলেও তা শুরু করা হয় না, অনেকে আবার শুরুটা কোনও ভাবে করে ফেললেও ওই পরিশ্রমের জন্যই দিন কয়েক পরে ক্ষান্তও দিই অনুশীলনে! তবে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) সে সবের ধারকাছ দিয়ে যাওয়ার মেয়েই নন, বলিউডের যে সব নায়িকাদের নিয়মিত যোগাভ্যাসের চর্চা রয়েছে, তিনি তাঁদের মধ্যেই অন্যতম! আন্তর্জাতিক যোগ দিবসেও তার প্রতিফলন দেখা গেল নায়িকার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

২১ জুন, আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষ্যে নিজের Instagram Story মারফত একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেখানে তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রতটে যোগাভ্যাসে ব্যস্ত থাকতে। লাল-সাদা রঙের যুগলবন্দিতে বিকিনির সাজে ধরা দিয়েছেন করিনা, সাগরপারের উতলা হাওয়ায় একটু হলেও এলেমেলো হয়ে আছে তাঁর কাঁধ ছাপিয়ে বুকের কাছে নেমে আসা কেশরাশি! ছবিটির সঙ্গে লিখে দিয়েছেন করিনা- ফ্রি ইয়োর মাইন্ড!

তবে যোগাভ্যাস নিয়ে এতটা মাতোয়ারা হলেও তিনিই যে এক সময়ে তা ছেড়েও দিয়েছিলেন, সে কথাও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের অন্য এক পোস্টে খোলাখুলি স্বীকার করে নিতে দ্বিধা বোধ করেননি নায়িকা। চোখজুড়ানো নীল রঙের যোগা স্যুটে নিজের বাড়ির ঘরোয়া পরিবেশে এই ছবিতে ধরা দিয়েছেন তিনি। লিখেছেন যে টশন (Tashan) এবং জব উই মেট (Jab We Met) ছবির জন্য ২০০৬ সালে তিনি যোগাভ্যাস শুরু করেছিলেন! এই প্রসঙ্গে বলে রাখা ভালো যে টশন ছবিতেই জিরো ফিগারে প্রথম ধরা দিয়েছিলেন করিনা, এবার তাঁর স্বীকারোক্তি থেকে স্পষ্ট হল যে এর নেপথ্যেও ছিল যোগচর্চার সুফল!

যাই হোক, ২০০৬ সাল থেকে যোগাভ্যাসের এই সুখকর যাত্রাপথে যে ক্ষণিকের বিরতি নিতে বাধ্য হয়েছিলেন, সে কথাটাও এই পোস্টে জানাতে ভোলেননি নায়িকা। তিনি সাফ লিখেছেন- দুই ছেলের মা হওয়ার পর, বিশেষ করে ছোট ছেলের জন্মের পরে যোগাভ্যাস করতে গেলে তিনি সহজেই ক্লান্ত হয়ে পড়তেন। সেই ক্লান্তির ছাপ ছবিতে নায়িকার মুখেও ফুটে উঠেছে। তবে এবার আর ক্লান্তিকে প্রশ্রয় দিতে রাজি নন করিনা। আন্তর্জাতিক যোগ দিবসে তিনি পথ করেছেন যে সব প্রতিবন্ধকতা কাটিয়ে তিনি আগের মতো যোগাভ্যাসের অনুশীলনের পথে ফিরবেন!

Published by:Simli Raha
First published: