corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন, ফের বিস্ফোরক কঙ্গনা

সুশান্তের মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন, ফের বিস্ফোরক কঙ্গনা

পদ্মশ্রী সম্মানও ফিরিয়ে দিতে রাজি । সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুলে ফের বিস্ফোরক বলিউডের ‘ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত ।

  • Share this:

#মুম্বই: বরাবরই তিনি স্পষ্টবক্তা । তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন কঙ্গনা রানাওয়াত । বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন বলিউডের ক্যুইন। সুশান্তের মৃত্যুর পরেও দু’টি ভিডিওবার্তায় বলিউডের কিছু হেভিওয়েটের বিরুদ্ধে মুখ খুলেছিলেন কঙ্গনা ।

এ বার তিনি বললেন, সুশান্তের মৃত্যুর পিছনে তোলা তাঁর দাবিগুলি যদি প্রমাণ করতে না পারেন তাহলে পদ্মশ্রী সম্মানই ফিরিয়ে দেবেন । গত ১৪ জুন নায়কের মৃত্যুর পর ওই দু’টি ভিডিওতে তিনি বলিউডের নেপোটিজম আর টিনসেল টাউনে সাংবাদিকদের হলুদ সামবাদিকতার বিষয়টি তুলে এনেছিলেন । সুশান্তের মৃত্যু, আত্মহত্যা না পরিকল্পিন খুন, সে বিষয়েও একাধিক প্রশ্ন তুলেছিলেন তিনি ।

সম্প্রতি রিপাবলিক টিভি-কে দেওয়া একটি সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘‘মুম্বই পুলিশ আমাকে তলব করেছিল । আমি তাঁদের বলি আমি মানালিতে রয়েছি । কেউ যদি এখানে আসতে পারেন, তাহলে আমি সমস্ত প্রশ্নের উত্তর দিতে রাজি । এরপর আর আমাকে যোগাযোগ করা হয়নি ।’’ এরপর ক্যুইন আরও বলেন, ‘‘আমি আপনাদের বলে দিচ্ছি, যদি আমি আমার তোলা অভিযোগ বা দাবিগুলো সত্যি প্রমাণ করতে না পারি তাহলে আমি পদ্মশ্রী ফিরিয়ে দেব ।’’

Published by: Simli Raha
First published: July 21, 2020, 6:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर