ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত! বড় ঘোষণা অভিনেত্রীর

সম্প্রতি 'থালাইভি' ছবির শুটিং শেষ করেছেন কঙ্গনা। এই ছবিতে তাঁকে জয়ললিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। জানা যাচ্ছে, এরপরে একটি ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে তিনি অভিনয় করবেন।

সম্প্রতি 'থালাইভি' ছবির শুটিং শেষ করেছেন কঙ্গনা। এই ছবিতে তাঁকে জয়ললিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। জানা যাচ্ছে, এরপরে একটি ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে তিনি অভিনয় করবেন।

  • Share this:

    #মুম্বই: রোজ খবরের শিরোনামে থাকা অভ্যেস হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। কখনও অভিনয়ের জন্য। কখনও আবার বিতর্কিত মন্তব্য করে খবরে উঠে আসেন তিনি। ইদানীং তিনি রাজনৈতিক ভাবেও বিভিন্ন রকমের মতামত দিয়ে থাকেন। দাবি করেন ছবিতেও সব সময় বিশেষ কোনও বার্তা থাকে। সম্প্রতি তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকের অভিনয়ের শুটিং শেষ করেছেন তিনি। আরও এক রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে দেখা যাবে তাকে।

    সম্প্রতি 'থালাইভি' ছবির শুটিং শেষ করেছেন কঙ্গনা। এই ছবিতে তাঁকে জয়ললিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। জানা যাচ্ছে, এরপরে একটি ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে তিনি অভিনয় করবেন। তবে এটি কোনও বায়োপিক নয়। এই ছবিতে আরও বেশ কয়েকজন নামী অভিনেতা কাজ করেছেন বলেও জানিয়েছেন কঙ্গনা।

    সংবাদমাধ্যমের কাছে কঙ্গনা বলেছেন, "হ্যাঁ আমরা এরকম একটি কাজ করছি। ছবির চিত্রনাট্য একেবারে শেষ পর্যায়ে। তবে এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। কিন্তু এই ছবিতে তুলে ধরা হয়েছে রাজনৈতিক চিত্র, যাতে নতুন প্রজন্ম দেশের বর্তমান সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি বুঝতে সক্ষম হয়।"

    তিনি আরও বলেছেন, "বহু নামী অভিনেতা এই ছবিতে অভিনয় করবেন। আমি অবশ্যই ভারতের রাজনৈতিক ইতিহাসে যার ভূমিকা বিরাট, সেই ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করার জন্য অপেক্ষা করছি।"

    অভিনেত্রী জানাচ্ছেন এই ছবিটি একটি বইয়ের অবলম্বনে তৈরি হচ্ছে। তবে কোন বই, সেই নাম তিনি উল্লেখ করেননি। এই ছবিটির প্রযোজনা করছেন খোদ কঙ্গনা।

    ছবিটির ঘোষণা করে কঙ্গনা টুইট করেছেন, "আনন্দের সঙ্গে জানাচ্ছি আমার বন্ধু সাই কবীর এবং আমি জোট বেঁধে একটি রাজনৈতিক ছবি করতে চলেছি। ছবির প্রযোজনা করছে মণিকর্ণিকা ফিল্মস। লিখেছেন এবং পরিচালনা করছেন সাই কবীর।"

    প্রসঙ্গত এই মুহূর্তে ভোপালে 'ধাকড়' ছবির শুটিং করছেন কঙ্গনা। সেখানেই সাইয়ের সঙ্গে এই ছবিটি নিয়ে কথা বলেছেন তিনি। ছবিতে রাজীব গান্ধী, সঞ্জয় গান্ধী, মোরারজি দেশাই এবং লাল বাহাদুর শাস্ত্রীর চরিত্রকেও তুলে ধরা হবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: