• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUT ON AMIR KHAN KIRAN RAO DIVORCE ACTRESS RAISED QUESTION ON DIFFERENCES OF RELIGION SANJ

Kangana Ranaut On Amir-Kiran Divorce : আমির খান-কিরণ রাও প্রসঙ্গে মুখ খুললেন 'কুইন' কঙ্গনা! ধর্মীয় ইস্যুতে তুললেন এই প্রশ্ন...

কঙ্গনার প্রশ্ন Photo : Collected

আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদ (Amir khan Kiran Rao Divorce) ঘোষণার ঠিক দুদিনের মাথায় এবার মুখ খুললেন 'কুইন' কঙ্গনা (Kangana Ranaut)। এই প্রসঙ্গে তাঁর ইন্সটা স্টোরিতে নিজের মন্তব্য প্রকাশ করলেন কঙ্গনা রানাওয়াত।

  • Share this:

    #মুম্বই : গুঞ্জন শোনা যাচ্ছিল কিছুদিন যাবৎ। এরপরে শনিবার হঠাৎই বিচ্ছেদের কথা রীতিমত যৌথ বিবৃতি দিয়ে ঘোষণা করেন বলিউডের সবচেয়ে চর্চিত জুটি আমির খান (Amir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। যা শুধু আমিরের ভক্তদের নয়, হতবাক করে দিয়েছিল ইন্ডাস্ট্রিকেও। যৌথ বিবৃতির মাধ্যমে আমির ও কিরণ (Amir Kiran Divorce) জানিয়েছেন, ১৫ বছর সুখে ও আনন্দে কাটানোর পর তাঁদের পথ আলাদা হল। যদিও ছেলের সমস্ত দায়িত্ব দু'জন একসঙ্গে পূরণ করবেন। এবং কর্মজীবনেও একসাথে তাঁদের দেখা যাবে।

    আমির খান ও কিরণ রাওয়ের বিচ্ছেদ  (Amir khan Kiran Rao Divorce)  ঘোষণার ঠিক দুদিনের মাথায় এবার মুখ খুললেন 'কুইন' কঙ্গনা (Kangana Ranaut)। এই প্রসঙ্গে তাঁর ইন্সটা স্টোরিতে নিজের মন্তব্য প্রকাশ করলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দীর্ঘ নোটে এদিন কঙ্গনা লেখেন, ‘একসময় পঞ্জাবের বেশিরভাগ পরিবারে এক ছেলেকে হিন্দু এবং অন্য জনকে শিখ করার প্রথা ছিল। হিন্দু ও মুসলমান বা শিখ ও মুসলমানদের মধ্যে এ জাতীয় প্রবণতা দেখা যায়নি। আমির খান স্যারের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পরে আমি ভাবলাম, যে কেন দুই ভিন্ন ধর্মের বিবাহের ক্ষেত্রে বাচ্চারা সবসময়ই মুসলিম পরিচিতি পায়। মহিলারা কেন হিন্দু থাকতে পারেন না? সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে আমাদেরও এটি পরিবর্তন করা উচিত। হিন্দু, জৈন, বৌদ্ধ, শিখ, এবং নাস্তিকরা যদি এক পরিবারে একসঙ্গে থাকতে পারে তবে মুসলমানরা কেন নয়? সর্বোপরি, মুসলমানকে বিয়ে করার জন্য কেন কাউকে ধর্ম পরিবর্তন করতে হবে?’

    কঙ্গনা রানাউতের ইন্সটাগ্রাম স্টোরি কঙ্গনা রানাউতের ইন্সটাগ্রাম স্টোরি

    এমনিই একগুচ্ছ প্ৰশ্ন তোলেন কঙ্গনা তাঁর মন্তব্যে। বস্তুত এই প্রসঙ্গের মধ্যে দিয়ে কার্যত মুসলিম ধর্মাবলম্বীদেরই আবারও খোঁচা দিতে ছাড়লেন না কঙ্গনা রানাওয়াত। প্রসঙ্গত, কঙ্গনা ছাড়াও বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দিতে দেখা গিয়েছে তারকাদের মধ্যে। মুখ খুলেছেন পূজা ভাট। আবার ডিভোর্স নিয়ে আমির বিরোধী ট্রলার সমালোচনা করে পাশে দাঁড়িয়েছেন র্যাম গোপাল ভার্মা।

    Published by:Sanjukta Sarkar
    First published: