Home /News /entertainment /
টাকা ছিল না পোশাক কেনার! জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে যাওয়ার জন্য কী করেছিলেন কঙ্গনা

টাকা ছিল না পোশাক কেনার! জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে যাওয়ার জন্য কী করেছিলেন কঙ্গনা

জাতীয় পুরস্কার গ্রহণ করার কথা। এদিকে পোশাকও নেই, টাকাও নেই। তখন কী করতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: আজ তিনি বলিউডের অন্যতম অভিনেত্রী। একের পরে এক বিতর্কে জড়ালেও কঙ্গনা রানাওয়াতের অভিনয়ে মুগ্ধ দর্শকরা। কিন্তু জানেন কি জীবনের প্রথম জাতীয় পুরস্কার গ্রহণ করার সময়ে নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজেরই এক ফ্যান পেজে জানিয়েছেন কঙ্গনা।

২০০৮ সালে ফ্যাশন ছবিতে অভিনয় করার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা। তৎকালীন রাষ্ট্রপতি প্রতিভা পটেল তাঁর হাতে তুলে দিয়েছিলেন জাতীয় পুরস্কার। সেই ছবিই অভিনেত্রীর একটি ফ্যান পেজ শেয়ার করেছে।

সেই ছবিটি শেয়ার করে ফ্যানপেজের পক্ষ থেকে লেখা হয়, ১১ বছর আজকের দিনেই, মধুর ভান্ডরকারের ফ্যাশন ছবিতে সোনালি গুজরালের চরিত্রে অভিনয় করে ৫৬ তম জাতীয় পুরস্কার অ্যাওয়ার্ডে সেরা সহ অভিনেত্রীর সম্মান পেয়েছিলেন।

সেই পোস্ট আবার শেয়ার করেছেন, প্রথম জাতীয় পুরস্কার। এর সঙ্গে জড়িয়ে রয়েছে বহু ভালো স্মৃতি। অল্পবয়সি অভিনেতা যাঁরা জাতীয় পুরস্কার পেয়েছিলেন তাঁদের মধ্যেই আমি একজন ছিলাম। মহিলাকেন্দ্রিক ছবির জন্য এক মহিলা রাষ্ট্রপতির থেকেই পুরস্কার পেয়েছিলাম।

এরই সঙ্গে কঙ্গনা জানান, এদিন তিনি যে পোশাক পরেছিলেন সেটি নিজে হাতে ডিজাইন করেছিলেন তিনি। কারণ সেই সময়ে পোশাক কেনার জন্য যথেষ্ট টাকা তাঁর কাছে ছিল না। অভিনেত্রী লিখছেন, আমি নিজে এই স্যুট ডিজাইন করেছিলাম। কারণ ভালো পোশাক কেনার মতো টাকা আমার কাছে ছিল না। কিন্তু এই স্যুটটা মোটেই খারাপ দেখতে নয়। তাই না?

এদিন কঙ্গনা কালো লাল ও সবুজের মিশেলে একটি চুড়িদার কামিজ পরেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে প্রতিভা পটেলের হাত থেকে পুরস্কার নিচ্ছেন তিনি। প্রসঙ্গত, ২০০৮ সালের অন্য়তম ছবিগুলির মধ্যে একটি ছিল ফ্যাশন। এই ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া, মুগ্ধা গোডসে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Fashion, Kangana Ranaut, National Award