Home /News /entertainment /
'রিহানা তো সুনিধি চৌহান ও নেহা কক্করের মানের গায়িকা'! পপ তারকাকে 'নোংরা' ভাষায় আক্রমণ কঙ্গনার

'রিহানা তো সুনিধি চৌহান ও নেহা কক্করের মানের গায়িকা'! পপ তারকাকে 'নোংরা' ভাষায় আক্রমণ কঙ্গনার

ফের রিহানাকে কটাক্ষ করলেন অভিনেত্রী। দাবি করলেন এই টুইটের জন্য রিহানার থেকে ১০০ কোটি টাকা দাবি করা উচিত।

  • Share this:

    #মুম্বই: কৃষক আন্দোলনের সমর্থমে কথা বলায় পপ তারকা রিহানার বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় তোপ দেগেছিলেন তাঁকে। এবার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকার থেকে ফের রিহানাকে কটাক্ষ করলেন অভিনেত্রী। দাবি করলেন এই টুইটের জন্য রিহানার থেকে ১০০ কোটি টাকা দাবি করা উচিত।

    দিন কয়েক আগেই কৃষক আন্দোলন নিয়ে একটি প্রতিবেদন শেয়ার করে রিহানা লিখেছিলেন, "এই বিষয়টি নিয়ে আমরা কেন কথা বলছি না!" আর তার পরেই মুহূর্তে সারা বিশ্বে কৃষক আন্দোলনের বিষয়টি ছড়িয়ে পড়ে। কঙ্গনাও এরপরেই রিহানাকে আক্রমণ করা শুরু করেন। এমনকি রিহানার কেরিয়ার টেনে এনেও তাঁকে কটাক্ষ করেছেন কঙ্গনা।

    রিহানাকে গায়িকা সুনিধি চৌহান ও নেহা কক্করের সঙ্গে তুলনা করে তিনি বলেন, "রিহানা তো সুনিধি চৌহান ও নেহা কক্করের মানের গায়িকা। তিনি নিজের শরীর দুলিয়ে ও দেখিয়ে ক্যামেরার সামনে শুধু গান গাইতে পারেন। হ্যাঁ ওইটুকুই। এর বেশি কিছু নয়।"

    লতা মঙ্গেশকরকেও এই প্রসঙ্গে টেনে আনেন কঙ্গনা। তিনি বলেন, "রিহানা কোনও গায়িকাই নন। গায়িকা হলেন লতা মঙ্গেশকর।" এর পরেই পপ গায়িকার থেকে ১০০ কোটি টাকা দাবি করার কথা বলেন কঙ্গনা। তাঁর কথায়, "যে মহামারী নিয়ে কোনও কথা বলল না, মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাপিটল হিলের তাণ্ডব নিয়ে কিছু বলল না, সে হঠাৎ একদিন সকালে উঠে কৃষকদের নিয়ে কথা বলা শুরু করল! কোথা থেকে টাকা পাচ্ছে এরা? রিহানার থেকে অবশ্যই ১০০ কোটি টাকা দাবি করা উচিত।"

    কঙ্গনা জানান কৃষক আন্দোলনের বিরোধিতা করায় তিনি ১৫ কোটি টাকার এনডোর্সমেন্ট চুক্তি হারিয়েছেন। বলিউডেও বেশ কিছু ক্ষেত্রে তাঁকে বয়কট করা হয়েছে।

    কৃষক আন্দোলন নিয়ে রিহানা, গ্রেটা থুনবার্গ ও মিয়া খালিফা মন্তব্য করার পরে নড়েচড়ে বসে কেন্দ্রীয় সরকার। বিদেশি ব্যক্তিত্বরা যাতে দেশের অভ্যন্তরীন বিষয় নিয়ে মন্তব্য না করেন তা নিয়ে বেশ কয়েকজন সেলেব্রিটি সরব হন।অন্যদিকে কেন্দ্রীয় সরকার থেকে একটি বিবৃতিও প্রকাশ করে বলা হয়, কোনও কিছু না জেনে সেলেব্রিটিরা সোশ্যাল মিডিয়া পোস্ট করলে ভুল বার্তা যায় মানুষের কাছে ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Farmers Protest, Kangana Ranaut, Neha Kakkar, Rihanna

    পরবর্তী খবর