• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUT BEGINS PREP FOR EMERGENCY TIME TO GET IN TO MADAM PRIME MINISTER INDIRA GANDHIJIS SKIN TC SR

Kangana Ranaut: ঠিক ইন্দিরা গান্ধিই হয়ে উঠতে চাইছেন কঙ্গনা, ‘এমারজেন্সি’তে কী করবেন তিনি?

তৈরি হচ্ছেন কঙ্গনা রানাওয়াত । ছবি- ইনস্টাগ্রাম ।

অন্যদের চেয়ে এক পা এগিয়ে থাকতে বিশেষ উদ্যোগ নিয়েছেন কুইন কঙ্গনা (Kangana Ranaut)। ‘এমারজেন্সি’ (Emergency)-র জন্য প্রস্তুত হচ্ছেন তিনি ।

  • Share this:

#মুম্বই: রাজনীতি করার জন্য মানুষের হয়ে কথা বলিনা, একসময় এই অমোঘ উক্তি করেছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর শেষে তিনিই কিনা সরাসরি প্রধানমন্ত্রী হতে চললেন! নিশ্চয়ই নিজের কানে শুনে বিশ্বাস হচ্ছে না? না হওয়ারই কথা। তবে তিনি প্রধানমন্ত্রী হচ্ছেন পর্দায়। বাস্তবে অবশ্য কী হবে সেটা এখনই বলা যাচ্ছে না। কঙ্গনার আগামী ছবির নাম এমারজেন্সি (Emergency)। আর সেখানে ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) চরিত্রে দেখা যাবে তাঁকে। নায়িকা নাকি এখন থেকেই চরিত্রের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। প্রথমে জয়ললিতা(Jayalalithaa) তারপর ইন্দিরা গান্ধী, বোঝাই যাচ্ছে রাজনীতির ময়দান কাঁপানো মহিলা রাজনীতিবিদদের চরিত্র করতেই কঙ্গনার এখন উৎসাহ বেশী।

কঙ্গনা এমনিতে চ্যাটাং চ্যাটাং কথা বললে কী হবে, একথা অস্বীকার করে লাভ নেই যে অভিনয়টা তিনি নেহাত মন্দ করেন না। বিশেষ করে এরকম জ্বালাময়ী চরিত্রগুলো পর্দায় বেশ ভালোই ফুটিয়ে তুলতে পারেন। তবে তাঁর নিজস্ব প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মস এই ছবির প্রযোজনা করছে। তাই অন্যদের চেয়ে এক পা এগিয়ে থাকতে বিশেষ উদ্যোগ নিয়েছেন কুইন কঙ্গনা। শুধু লুকের উপর ভরসা না রেখে তিনি নজর দিচ্ছেন প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরার বডি ল্যাঙ্গুয়েজের উপরেও। অর্থাৎ মিসেস গান্ধী কীভাবে হাঁটতেন, কীভাবে কথা বলতেন সবই কঙ্গনা নোট করে নিচ্ছেন। আর তার জন্য নিজের বডি স্ক্যান করিয়েছেন নায়িকা, যাতে পরে ইন্দিরার মতো হাভভাব তিনি ফুটিয়ে তুলতে পারেন। এমারজেন্সি পরিচালনা করবেন সাই কবীর (Sai Kabir)। এর আগে কঙ্গনার ছবি রিভলভার রানিও (Revolver Rani) পরিচালনা করেছিলেন তিনি।

আপাতত থালাইভি (Thalaivi) ছবির মুক্তি নিয়ে ব্যাস্ত আছেন কঙ্গনা। তাঁকে বেশ খানিকটা স্বস্তি দিয়ে এই ছবির তামিল ভারসান “ইউ” অর্থাৎ ইউনিভার্সাল সার্টিফিকেট পেয়েছে। কঙ্গনা বলেছেন যে বাচ্চারাও যে এই ছবি বাবা মায়ের সঙ্গে বসে দেখতে পারবে। থালাইভি ছবিতে জয়ললিতার চরিত্রে কাজ করেছেন কঙ্গনা। তামিল ভাষায় এই শব্দের অর্থ হল নেত্রী। ছবিতে কঙ্গনার সঙ্গে কাজ করেছেন অরবিন্দ স্বামী (Arvind Swami)।

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কঙ্গনা। তবে এখন তিনি সুস্থ হয়ে আবার ময়দানে নেমে পড়েছেন।

Published by:Simli Raha
First published: