Aamir Khan, Kiran Rao: 'আমির ভাই এবার কোনও সুন্দরীকে বিয়ে করবেন'! কিরণ রাও-কে কদর্য ভাষায় আক্রমণ কেআরকে-র

এবার অভিনেতা কমল আর খান তথা কেআরকে (KRK) তাঁদের বিরুদ্ধে তোপ দাগলেন।

এবার অভিনেতা কমল আর খান তথা কেআরকে (KRK) তাঁদের বিরুদ্ধে তোপ দাগলেন।

  • Share this:

    #মুম্বই: বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন অভিনেতা আমির খান (Aamir Khan) ও তাঁর স্ত্রী তথা প্রযোজক কিরণ রাও (Kiran Rao)। নিজেরাই সৌজন্য বজায় রেখে অনুরাগীদের বিচ্ছেদের খবর জানিয়েছেন। কিন্তু এর পরেও কিছু নেটিজেনের ট্রোলিং এর মুখে পড়তে হয়েছে তাঁদের। এবার অভিনেতা কমল আর খান তথা কেআরকে (KRK) তাঁদের বিরুদ্ধে তোপ দাগলেন।

    প্রায়ই বিভিন্ন অভিনেতাদের আক্রমণ করে খবরের শিরোনামে উঠে আসেন কেআরকে। এবার এক‌টি ইউট‌িউব ভিডিও করে আমির খানকে আক্রমণ করলেন তিনি। সেই ভিডিওয় তিনি দাবি করেন, এবার আমির খান ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখের মতো কোনও সুন্দরী মহিলাকে বিয়ে করবেন। এখানেই শেষ নয়। এমনকি কিরণ রাওকে 'মোটামুটি দেখতে একজন মহিলা' বলেও আক্রমণ করেন তিনি।

    আমিরকে আক্রমণ করে কেআরকে বলেন, "১৫ বছর পর পর কী এমন হয় আমির ভাই যে আপনি স্ত্রী পরিবর্তন করে ফেলেন?" তবে এখানেই শেষ নয়। আরও কদর্য ভাবে আক্রমণ আমিরকে আক্রমণ করেন কমল আর খান। তিনি বলছেন, "কিরণ রাওকে যখন বিয়ে করেছিলেন তখনই আমার মনে হয়েছিল, কেন ভাই? যে মেয়েটা চশমা ছাড়া দেখতেই পায় না তাঁকে কেন বিয়ে করছেন? আমির খান এবার যদি বিয়ে করেন, তাহলে ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখের মতো সুন্দরীকে বিয়ে করবেন।"

    কেআরকে বলছেন, আমিরের বিয়ের সময়েই তাঁর সন্দেহ ছিল যে এই সম্পর্ক কতদিন টিকবে। তিনি বলছেন, "আমি তখনই বুঝেছিলাম এই বিয়ে কত‌দিন টিকবে। আসলে আমির ভাই তো খুব রঙিন মনের মানুষ।"

    প্রসঙ্গত, গত ৩ জুলাই আমির খান ও কিরণ রাও তাঁদের বিচ্ছেদর কথা ঘোষণা করেন। যৌথ ভাবে তাঁরা বলেন, তাঁরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: