শ্যুটিং স্পটে সম্পূর্ণ নগ্ন জন আব্রাহাম, অপেক্ষা করছেন কস্টিউমের জন্য!

শ্যুটিং স্পটে সম্পূর্ণ নগ্ন জন আব্রাহাম, অপেক্ষা করছেন কস্টিউমের জন্য!

সোফায় নায়ক বসে রয়েছেন সম্পূর্ণ নগ্ন অবস্থায়, একটা সাদা বালিশ কোলে রেখে কেবল আড়াল করে রেখেছেন নিজের গোপন অঙ্গ।

সোফায় নায়ক বসে রয়েছেন সম্পূর্ণ নগ্ন অবস্থায়, একটা সাদা বালিশ কোলে রেখে কেবল আড়াল করে রেখেছেন নিজের গোপন অঙ্গ।

  • Share this:

#মুম্বই: বলিউডের অন্দরমহল যে সব নিন্দুকদের কথা চালাচালিতে গুনগুন করে সব সময়ে, সেই তাঁরাই বলছেন যে এটা একটা লোকদেখানো ব্যাপার ছাড়া আর কিছুই নয়! কেন না, জন আব্রাহাম (John Abraham) পোশাকের অভাবে নগ্ন অবস্থায় বসে থাকবেন হা-পিত্যেস করে, এটা ঠিক বিশ্বাস করা যায় না!

যদিও সম্প্রতি বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক এমনটাই দাবি করেছেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি বিস্ফোরক ছবি তিনি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে যে একটা ঘরে সোফায় নায়ক বসে রয়েছেন সম্পূর্ণ নগ্ন অবস্থায়, একটা সাদা বালিশ কোলে রেখে কেবল আড়াল করে রেখেছেন নিজের গোপন অঙ্গ। নায়কের দাবি- তিনি ওয়ার্ড্রোবের জন্য অপেক্ষা করছেন!

এটা জানা গিয়েছে যে ছবিতে আমরা আসলে নায়কের ভ্যানিটি ভ্যানের এক ঝলক দেখতে পাচ্ছি। অর্থাৎ কোনও বাড়িতে নয়, যখন ছবিটি তোলা হয়েছে, তখন নায়ক উপস্থিত আছেন বলিউডের কোনও এক স্টুডিওয়। সেখানে তাঁর কোনও এক ছবির শ্যুটিং চলছে। আর তার মাঝেই নিজের ভ্যানিটি ভ্যানে এই ভাবে নগ্ন হয়ে বসে বসে কস্টিউমের জন্য অপেক্ষা করছেন জন!

আর ঠিক এখান থেকেই দেখা দিয়েছে বিতর্ক! কেন না, জন ভ্যানিটি ভ্যানের যে অংশে সোফায় বসে আছেন কোলে বালিশ রেখে আর মুচকি মুচকি হাসছেন, তার পাশেই দেখা যাচ্ছে একটা ঘর, সেই ঘরে ঝুলতে দেখা যাচ্ছে একটা জ্যাকেট। তার মানে হয় ওটাই কস্টিউম অথবা জন নগ্নাবস্থার একটা গিমিক তৈরি করতে চেয়েছেন! ফলে খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়া ইউজাররা- এই ছবিটা তুলে কে দিলেন?

নায়ক এই প্রশ্নের কোনও উত্তর দেননি! শুধু চোখের সামনে রেখে দিয়েছেন তাঁর সুষ্ঠু অবয়ব আর মনভোলানো গালের টোল! পাশাপাশি বলিউডের কানাঘুষো বলছে যে খুব সম্ভবত পরিচালক মোহিত সুরির (Mohit Suri) এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns) ছবির সেটেই এই কাণ্ডটি ঘটিয়েছেন জন! তিনি আর দিশা পটানি (Disha Patani) সম্প্রতি এই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন। এর আগে সেই শ্যুটিং শুরু হওয়ার খানকয়েক ছবি ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন জন! তার পরের ধাপেই এল এই বিস্ফোরক ছবিটি! দেখা যাক, আর কী চমক আসতে চলেছে তাঁর তরফে!

Published by:Simli Raha
First published: