• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD JASMIN BHASIN AND DISHA PARMAR ARE GOSSIPING ABOUT BIGG BOSS FAME SIDDHARTH SHUKLA SWD TC

Bigg Boss: সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে এ কী রটাচ্ছেন দিশা ও জেসমিন! ভিডিও ভাইরাল হতেই তুমুল ঝড় নেটদুনিয়ায়

দিশাকে বলতে শোনা গিয়েছে- "সিদ্ধার্থ কি সব সিজনেই থাকবে"?

দিশাকে বলতে শোনা গিয়েছে- "সিদ্ধার্থ কি সব সিজনেই থাকবে"?

  • Share this:

#মুম্বই: সেলিব্রিটি হওয়ার এই এক বিপদ, যা-ই তাঁরা বলেন, যা-ই করেন, সঙ্গে সঙ্গে সেটা খবর হয়ে যায়, জীবনে গোপনীয়তা বলে আর কিছু থাকে না! সেই দিক থেকে দেখলে বিগ বসের (Bigg Boss) বাড়িতে যাঁরা নিজেদের জীবন ক্যামেরার সামনে নিয়ে এসেছিলেন, তাঁদের নিয়ে চর্চা একটু হলেও বেশি তো হবেই! তার উপরে সদ্য বিয়ে করেছেন দিশা পারমার (Disha Parmar) এবং রাহুল বৈদ্য (Rahul Vaidya), ফলে তাঁদের বিবাহিত জীবনের খবর পাওয়ার জন্য সবাই এখন যেন মুখিয়ে রয়েছেন, পাপারাৎজিরাও তাই সুযোগ পেলেই তাঁদের ছবি তুলছেন, ভিডিও বানাচ্ছেন তাঁদের নিয়ে।

সে রকম ভাবেই সম্প্রতি দিশা এবং রাহুলের এক ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়ে উঠল! যেখানে তাঁদের সঙ্গে দিবাভোজে এক রেস্তোরাঁয় যোগ দিয়েছেন বিগ বসের বাড়িতে সময় কাটিয়ে আসা আরও দুই সেলিব্রিটি- আলি গনি (Aly Goni) এবং তাঁর প্রেমিকা জেসমিন ভাসিন (Jasmin Bhasin)!

ভিডিওয় দেখা যাচ্ছে যে রাহুল একটা কেক নিয়ে ব্যস্ত রয়েছেন! সেই ফাঁকে নিজেদের মধ্যে কথা বলছেন দিশা এবং জেসমিন। দিশাকে বলতে শোনা গিয়েছে- "সিদ্ধার্থ কি সব সিজনেই থাকবে"? উত্তরে জেসমিন বলেছেন- "মণীষা যত দিন আছে, তত দিন তো বটেই"! আর এখান থেকেই ঘনিয়ে উঠেছে বিতর্কের মেঘ! অনেক নেটাগরিকদেরই ধারণা- দিশা এই মন্তব্যটি করেছেন বিগ বসের আরেক বিজয়ী সিদ্ধার্থ শুক্লাকে (Siddharth Shukla) নিয়ে। যদিও মণীষা বলতে তাঁরা কার উল্লেখ করেছেন, সে সম্পর্কে কোনও হদিশ কেউ দিতে পারেননি! জলঘোলা শুরু হতেই জেসমিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করে জানিয়েছেন যে তাঁরা যাঁকে নিয়ে কথা বলছেন তিনি সিদ্ধার্থ শুক্লা নন, জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে তাঁদের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ!

কিন্তু তা-ও খটকা কাটছে না! বিগ বস ওটিটি (Bigg Boss OTT) নিয়ে এখন হাওয়া বেশ গরম, সেখানে কারা যোগ দিচ্ছেন, সেই প্রতিযোগীদের পূর্ণ তালিকা এখনও প্রকাশ পায়নি। ফলে জেসমিন যা-ই বলুন না কেন, এখনও তাতে নেটাগরিকদের মন গলছে না, তাঁরা দুই অভিনেত্রীর সমালোচনা করেই চলেছেন! দেখা যাক, শেষ পর্যন্ত বিতর্কের জল কত দূর গড়ায়!

Published by:Swaralipi Dasgupta
First published: