ঘরবন্দি জাহ্নবী হাতে তুললেন রঙ-তুলি! ছবি দেখে শ্রীদেবীর কথা কেন মনে এল দিয়া মির্জার?

ঘরবন্দি জাহ্নবী হাতে তুললেন রঙ-তুলি! ছবি দেখে শ্রীদেবীর কথা কেন মনে এল দিয়া মির্জার?

হাতে বেশ অনেকটাই সময়, তাই অভিনেত্রীর ভরসা এখন রঙ-তুলিতেই।

  • Share this:

#মুম্বই: করোনা মহামারীর জেরে গৃহবন্দি সকলেই। দেশ জুড়ে যেন এক নিদারুণ স্তব্ধতা। এই মারণ ভাইারাসের কামড় থেকে বাদ পড়েননি বলি-তারকারাও। কাজে যাওয়ার সে ভাবে কোনও তাড়া নেই, নেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয়ের অবকাশ। বর্তমানে বি-টাউনের ছবিটা কিছুটা এমনই। লকডাউনের জেরে বাকি তারকাদের মতো ঘরে বসেই সময় কাটাচ্ছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। হাতে বেশ অনেকটাই সময়, তাই অভিনেত্রীর ভরসা এখন রঙ-তুলিতেই।

সাদা পাতায় নিজের কল্পনাকে যেন রঙ দিয়ে বুনলেন জাহ্নবী। রবিবার নিজের আঁকা এমনই এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী, যা বলিউডের আরেক অভিনেত্রী দিয়া মির্জাকে (Dia Mirza) জাহ্নবীর প্রয়াত মা সুপারস্টার শ্রীদেবীর (Sridevi) কথা মনে করিয়ে দিয়েছে।

এদিন Instagram হ্যান্ডেলে নিজের আঁকা ছবি পোস্ট করেন জাহ্নবী। সেই সঙ্গে তিনি ক্যাপশনে লেখেন, "আমি কি নিজেকে এখনও চিত্রশিল্পী বলতে পারি?"

অভিনেত্রীর পোস্টে কমেন্ট করেন দিয়া মির্জা। তিনি বলেন যে, জাহ্নবী উত্তরাধিকার সূত্রেই তাঁর প্রয়াত মা সুপারস্টার শ্রীদেবীর কাছ থেকে চিত্রাঙ্কনের প্রতিভা পেয়েছেন। কমেন্টে দিয়া লিখেছিলেন, “যেমন মা, তেমনই মেয়ে। চিত্রাঙ্কনের প্রতিভা বজায় রাখুন।"

জাহ্নবীর এই পোস্টে কমেন্ট করেছেন তাঁর রুহি (Roohi) ছবির সহ-অভিনেতা বরুণ শর্মা (Varun Sharma), তিনি লেখেন, জাহ্নবী যেন তাঁকে তাঁর আঁকা একটি ছবি উপহার দেন- “ওওওওওওওওহো! আপনি আমাকে কোন ছবিটা উপহার দিচ্ছেন? " কমেন্ট করে জিজ্ঞাসা করেন অভিনেতা।

চলতি বছর মার্চ মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় জাহ্নবী কাপুরের হরর-কমেডি ছবি ‘রুহি’। ছবির পরিচালক হার্দিক মেহতা (Hardik Mehta)। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যায় রাজকুমার রাও (Rajkummar Rao) এবং বরুণ শর্মাকে। লকডাউনের বাজারে বেশ ভালো ব্যবসাও করে এই ছবিটি। পরবর্তী সময় ‘দোস্তানা ২’ (Dostana 2) এবং ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

মাঝে মধ্যেই নিজের শখ পূরণে রঙ-তুলি হাতে তুলে নেন জাহ্নবী। এমনকি অনুরাগীদের উদ্দেশে সেই সমস্ত ছবি অভিনেত্রীকে শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতেও। করোনার দ্বিতীয় ঢেউয়ে লকডাউনের সময়ও একটি ছবি Instagram-এ পোস্ট করতে দেখা যায় জাহ্নবীকে। যেখানে তাঁর কল্পনায় ধরা দেয় এক সুন্দর প্রকৃতির চিত্র।

First published: