Viral Video: 'গেঁদা ফুল'-র পর 'পানি পানি', ফের নেটদুনিয়া মাতাচ্ছে জ্যাকলিন-বাদশাহ জুটি, তুমুল ভাইরাল ভিডিও...

স্ক্রিনে গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে ফের র‍্যাপার বাদশাহর জুটির দেখা মিলতে চলেছে। দেখুন ভিডিও...

স্ক্রিনে গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে ফের র‍্যাপার বাদশাহর জুটির দেখা মিলতে চলেছে। দেখুন ভিডিও...

  • Share this:

#মুম্বই: "বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁদাফুল…" আপাদমস্তক বাঙালি পোশাকে এই গানটিতে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) দেখে অবাক হয়েছিল গোটা দেশবাসী৷ খ্যাতনামা ব়্যাপার বাদশাহর (Badshah) এই মিউজিক ভিডিওতে জ্যাকলিনের সঙ্গে তাঁর জুটি পছন্দ করেছিলেন অনেকেই। বাংলা গানকে বিকৃতি করা হয়েছে বলে সমালোচনা উঠলেও সেই মুহুর্তে গানটি খুবই ভাইরাল হয়েছিল। এবার প্রায় এক বছর বাদে আবার তাঁদের একসঙ্গে দেখা যাবে। স্ক্রিনে গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে ফের র‍্যাপার বাদশাহর জুটির দেখা মিলতে চলেছে।

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং র‍্যাপার বাদশাহ তাঁদের দ্বিতীয় মিউজিক ভিডিওতে আবার একসঙ্গে হচ্ছেন। বিগত কয়েক বছর ধরে সঙ্গীতের জগতে বাদশা পরিচিত মুখ হয়ে উঠেছেন। তাঁর অন্য ধরনের গান মানুষের মন জয় করেছে। শুধু র‍্যাপই নয়, কয়েকটি বলিউড সিনেমাতেও গান গেয়েছেন বাদশাহ। গত বছর বাংলা গানকে র‍্যাপের ঘরানায় গেয়ে তাক লাগিয়েছিলেন তিনি। সঙ্গে স্ক্রিনে দুর্দান্ত উপস্থিতি ছিল সিজলিং জ্যাকলিনের। এবার আরও একবার অভিনেত্রী-র‍্যাপারের জুটি দেখতে পাবেন দর্শক।

জ্যাকলিন এবং বাদশা 'পানি পানি' (Paani Paani) নামে একটি নতুন গানে একসঙ্গে আসতে চলেছেন। গানটি বাদশাহ একাধারে লিখেছেন, সুর দিয়েছেন এবং গেয়েছেন। তাঁকে কন্ঠে সঙ্গদান করেছেন আস্থা গিল (Aastha Gill)। গত ফেব্রুয়ারি মাসে রাজস্থানে ভিডিওটির শ্যুটিং হয়েছিল। যদিও দেশ জুড়ে বর্তমানে করোনা পরিস্থিতিতে কবে সব কিছু স্বাভাবিক হবে তা নিয়ে সংশয় রয়েছে। তাই এখনএ বাদশাহর ভিডিওটির মুক্তির তারিখ কিছু ঠিক করা হয়েনি। যদিও সংশ্লিষ্ট ভিডিও নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী বাদশাহ। বিশ্ব জুড়ে এই কঠিন পরিস্থিতিতে তাঁর গানের মাধ্যমে তিনি মানুষকে আনন্দ দেওয়া চেষ্টা করেছেন বলে জানিয়েছেন তিনি। এপ্রসঙ্গে বাদশাহ বলেন , "আস্থা যে মুহুর্তে রেকর্ড করেছিল, আমি জানতাম এটা হিট হবে। আমরা কঠিন সময়ের মুখোমুখি হয়েছি বলে মুক্তির অপেক্ষায় রয়েছি। আমরা এখন অনুভব করি মানুষের মনে আমাদের কিছুটা আনন্দ আনতে হবে।"

প্রসঙ্গত, জ্যাকলিনের সঙ্গে বাদশাহর প্রথম গানে অন স্ক্রিন রসায়ন অনেকের মতেই ছিল সুপারহিট। আর তাই স্বাভাবিক ভাবেই জ্যাকলিনকেই এই নতুন গানের ভিডিওটিরও জন্য পছন্দ করা হয়। তবে এবার দ্বিতীয় ভিডিওটিতেও সেই একই ম্যাজিক ফুটে ওঠে কি না এখন সেটাই দেখার।

Published by:Shubhagata Dey
First published: