corona virus btn
corona virus btn
Loading

বরফের মত ঠাণ্ডা জলে ইরফান, বাবার কথা মনে করে পুরনো ভিডিও শেয়ার ছেলে বাবিলর

বরফের মত ঠাণ্ডা জলে ইরফান, বাবার কথা মনে করে পুরনো ভিডিও শেয়ার ছেলে বাবিলর

বাবার ভিডিও শেয়ার করলেন ছেলে বাবিল

  • Share this:

#মুম্বই: অসুস্থ ছিলেন মস্তিষ্কের এক বিশেষ ধরনের ক্যান্সারে। শেষমেশ লড়াইটা থেমে গেল বুধবার, ২৯ এপ্রিল সকালে। অনেক না-বলা গল্প বাকি রেখে চলে গেলেন ইরফান খান। স্ত্রী সুতপা শিকদার, দুই ছেলে বাবিল, অয়ন এবং অগণিত ভক্তদের কাঁদিয়ে মাত্র ৫৩ বছর বয়সে চলে গেলেন 'মকবুল'। বলিউডে তৈরি হল এক অপূরণীয় শূন্যস্থান।

এ বছরের ফেব্রুয়ারিতে ২৫ বছরের দাম্পত্য জীবন সম্পূর্ণ হয়েছিল এনএসডি-র দুই ব্যাচমেট সুতপা আর ইরফানের। এতগুলো বছরে ইরফানের প্রতিটি দিনের প্রতিটি লড়াইয়ে পাশে থেকেছেন সুতপা, ক্যান্সারের সঙ্গে ইরফানের লড়াইয়ের দিনগুলোতেও হাতের মুঠো ছিল শক্ত করে ধরা। সুতপার কথায়, ইরফানের চলে যাওয়া তাঁর কাছে কোনও ‘লস’ নয়, এক প্রকার প্রাপ্তিই।

ইরফান নেই, কিন্তু তাঁর সোশ্যাল হ্যান্ডেলগুলি এখনও সচল। ফেসবুক, ট্যুইটার কিংবা ইনস্টাগ্রাম দেখে আচমকা মনে হবে... এই তো ইরফান আছেন।  সম্প্রতি ইরফানের ছেলে বাবিল খান তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে বাবার একটি ভিডিও শেয়ার করেন। খালি গা, জলে পেট পর্যন্ত ডুবে রয়েছেন ইরফান। দেখে মনে হচ্ছে কোথাও বেড়াতে গিয়ে মজা করতেই জলে নামা। কিন্তু জলে নেমেই আক্কেল গুড়ুম... জল যে বরফের মত ঠান্ডা! ভিডিওটি এখন দেখলে সত্যিই গায়ে কাঁটা দেয়... বিশ্বাস হয় না এই জীবন্ত মানুষটা আর নেই...

দেখুন ভিডিও--

 
View this post on Instagram
 

A post shared by Babil Khan (@babil.i.k) on

First published: May 5, 2020, 11:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर