• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD INDIAN IDOL 12 WINNER PAWANDEEP RAJAN CONFIRMS BUYING HOUSE IN SAME BUILDING AS ARUNITA KANJILAL RC

Pawandeep Rajan-Arunita Kanjilal: আর রাখঢাক নয়, অরুণিতার বিল্ডিংয়েই নতুন বাড়ি কিনলেন পবনদীপ! প্রেমে স্বীকৃতি?

পবনদীপ ও অরুণিতা।

ইন্ডিয়ান আইডলের এবারের বিজয়ী পবনদীপ রাজন ও বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল নাকি প্রেম করছেন (Pawandeep Rajan-Arunita Kanjilal)।

  • Share this:

    #মুম্বই: ইন্ডিয়ান আইডল ১২ চলাকালীনই তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে নানা জল্পনা শুরু হয়েছিল। ইন্ডিয়ান আইডলের এবারের বিজয়ী পবনদীপ রাজন ও বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল নাকি প্রেম করছেন (Pawandeep Rajan-Arunita Kanjilal)। শো-এর নির্মাতারাও একাধিক বার তাঁদের 'প্রেমকাহিনি' দর্শকের সামনে তুলে ধরেছেন। এমনকী সঞ্চালক আদিত্য নারায়ণকেও দেখা গিয়েছে পবনদীপ ও অরুণিতার প্রেম নিয়ে ফোড়ন কাটতে। তালে তাল মিলিয়েছেন শো-এর বিচারকেরাও। এবার সেই অরুণিতা ও পবনদীপই একসঙ্গে একই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কিনেছেন বলে খবর। পবনদীপ নিজেই জানিয়েছেন এই কথা।

    একটি আসন্ন গানের প্রচারে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পবনদীপ স্বীকার করেছেন, অরুণিতার সঙ্গেই একই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কিনেছেন তিনি। রাজ সুরানির পরিচালনায় খুব শীঘ্রই অরুণিতা, পবনদীপ ও ইন্ডিয়ান আইডলের আরেক ফাইনালিস্ট সন্মুখপ্রিয়াকে একসঙ্গে একটি গানে দেখা যাবে। রাজ সুরানি জানিয়েছেন, 'বিজয়ী ঘোষণা হওয়ার আগেই পবন, অরুণিতা ও সন্মুখপ্রিয়াকে সাইন করেছিলাম আমি। ওদের গলা আমায় মুগ্ধ করেছে। আকর্ষণীয় ভাবে এই তিনজনকে নিয়ে একটি মিউজিক সিরিজ করছি।' কাশ্মীর ও হিমাচল প্রদেশে শ্যুট হবে এই মিউজিক ভিডিও।

    আট মাসের টানা 'গানের লড়াই'-এর পর গত রবিবার ১৫ অগস্ট রাত বারোটায় ঘোষণা হয় ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালের ফলাফল। সবাইকে পিছনে ফেলে চ্যাম্পিয়ান হন উত্তরাখণ্ডের পাহাড়ি পবনদীপ রাজন। সেখানে দ্বিতীয় স্থানে রইলেন বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। চ্যাম্পিয়ানের নাম ঘোষণার পরই অবশ্য স্টেজ সাক্ষী ছিল পবন-অরুণিতার 'প্রেমকাহিনি'র। বনদীপের নাম ঘোষণার পর তিনি জড়িয়ে ধরলেন অরুণিতাকে। প্রথম ও দ্বিতীয় হওয়ার এই আনন্দের মাঝেও যেন পূর্ণতা পেল তাঁদের বিশেষ 'বন্ধুত্ব'-এর সম্পর্ক। পবন বা অরুণিতা কেউই নিজে মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও, ইন্ডিয়ান আইডলের বেশিরভাগ ফ্যানই তাঁদেরকে প্রেমিক-প্রেমিকা হিসেবেই মেনে নিয়েছেন।

    ইন্ডিয়ান আইডলের ১২ সিজনে পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের পরেই রয়েছে মুম্বইয়ের সাইলি কাম্বলে। চতুর্থ হয়েছেন উত্তরপ্রদেশের মহম্মদ দানিশ। পঞ্চম স্থানে নিহাল টরো এবং ষষ্ঠ হয়েছেন সন্মুখপ্রিয়া। রবিবার ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বেশি সময় ধরে চলা ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টা থেকে নানা অনুষ্ঠান ও পারফর্মেন্সের মাধ্যমে রাত ১২টা পর্যন্ত চলেছে গ্র্যান্ড ফিনালে এভার-এর পর্ব।

    Published by:Raima Chakraborty
    First published: