• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD IMRAN KHAN MAKES RARE PUBLIC APPEARANCE WITH DAUGHTER IMARA IN MUMBAI IN DIFFERENT LOOK SANJ

বহুদিন পর মেয়ের হাত ধরে প্রকাশ্যে 'বাবা' ইমরান খান! দেখুন তো চিনতে পারেন কিনা? রইল ভাইরাল ছবি...

চমক ছিল 'চকোলেট লুক' Photo : File Photo

২০০৮ সালে ডেব্যু ছবি 'জানে তু ইয়া জানে না' মুক্তি পাওয়ার পরপরই আসমুদ্রহিমাচল ভারতের অষ্টাদশীদের হার্টথ্রবে পরিণত হয়েছিলেন অভিনেতা ইমরান খান (Actor Imran Khan)।

  • Share this:

    #মুম্বই : বলিউডি (Bollywood Industry) আকাশে তাঁর আত্মপ্রকাশ একশন হিরোদের মাঝে এক গুড লুকিং, রোম্যান্টিক হিরো হিসেবে। ২০০৮ সালে ডেব্যু ছবি 'জানে তু ইয়া জানে না' মুক্তি পাওয়ার পরপরই আসমুদ্রহিমাচল ভারতের অষ্টাদশীদের হার্টথ্রবে পরিণত হয়েছিলেন অভিনেতা ইমরান খান (Actor Imran Khan)। অভিনয় কিংবা স্ক্রিন অ্যাপিয়ারেন্স কোনওটিতেই তেমন জমাতে না পারলেও তাঁর 'চকোলেট লুক' এর জন্য দর্শকদের কাছে প্রিয় হয়ে ওঠেন আমির খানের ভাইপো ইমরান। তবে একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়াতে অভিনয়ের কেরিয়ার খুব বেশি দিন এগোয়নি তাঁর। ২০১৫ সালে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে এক ছবিতে অভিনয়ের পর তাঁকে আর দেখা যায়নি কোনও ছবিতে। প্রশ্ন জেগেছিল তবে কি বলিউডকেও বিদায় জানিয়েছেন ইমরান?

    মেয়ে ইমারার সঙ্গে ইমরান  Photo : Instagram মেয়ে ইমারার সঙ্গে ইমরান
    Photo : Instagram

    সদ্য প্রকাশ্যে এলেন এই বলি-অভিনেতা। বড়পর্দা,ছোটপর্দা কিংবা ওয়েব সিরিজ নয়। পাপারাজ্জিদের ক্যামেরায় যে ছবি ধরা পড়েছে তাতে দেখা গিয়েছে মেয়ের হাত শক্ত করে ধরে রয়েছেন ইমরান। মুখে রয়েছে মাস্ক। মেয়ে এবং বোনকে নিয়ে সমুদ্রের ধারে খানিকটা সময় কাটাতে এসেছিলেন এই বলি-ব্যক্তিত্ব। তবে প্রথম নজরে এই ইমরানকে একেবারেই চিনতে পারেননি আশেপাশের মানুষ। মুখ ঢাকা মাস্ক তো ছিলই সঙ্গে প্রায় কদমছাঁট কাটানো চুলে সম্পূর্ণ অন্যরকম লাগছে নায়ককে। পাশাপাশি ভিডিও থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে শারীরিক ওজনও খানিকটা বেড়েছে ইমরানের।

    ২০১১ সালে প্রেমিকা অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। ২০১৪ তে জন্ম হয় তাঁদের একমাত্র সন্তান ইমারার। বর্তমানে স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে থেকেছে ইমরান খানের। দুজনে এখন আলাদাই থাকেন তাঁরা। ইমরানের ছোট্ট মেয়ে থাকে তাঁর মায়ের কাছেই। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, আপাতত অভিনয় নয়, ইমরান ঝুঁকছেন সিনেমা পরিচালনার দিকেই।

    Published by:Sanjukta Sarkar
    First published: