রণবীর কাপুর-অভিষেক বচ্চনের সঙ্গে হাত মেলালেন সইফ-পুত্র ইব্রাহিম আলি খান!

রণবীর কাপুর-অভিষেক বচ্চনের সঙ্গে হাত মেলালেন সইফ-পুত্র ইব্রাহিম আলি খান!
রণবীর কাপুর, অভিষেক বচ্চনদের পদাঙ্ক অনুসরণ করলেন ইব্রাহিম । তবে না, বলিউডের দরজায় পা রাখেননি নবাব-পুত্র ।

রণবীর কাপুর, অভিষেক বচ্চনদের পদাঙ্ক অনুসরণ করলেন ইব্রাহিম । তবে না, বলিউডের দরজায় পা রাখেননি নবাব-পুত্র ।

  • Share this:

#মুম্বই: অনেক দিন ধরে জল্পনা চলছিল যে অমৃতা সিং (Amrita Singh) আর সইফ আলি খানের ছেলে (Saif Ali Khan) ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) বলিউডের পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন। সেই মুহূর্ত এখনও আসেনি ঠিকই, তবে তার আগে যা ঘটল, তাকে বলিউডে পা ফেলার আগের ধাপ বলাই যায়। সে ভাবে দেখলে বলিউডের নায়কদের লিগে এবার নাম উঠল ইব্রাহিমের, জানা গেল যে অল স্টারস ফুটবল ক্লাব-এ (All Stars Football Club) যোগ দিয়েছেন তিনি! খবর বলছে যে এই ফুটবল ক্লাবে যে দলে ইব্রাহিমের জায়গা হয়েছে, সেখানে খেলেন রণবীর কাপুর (Ranbir Kapoor), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), অর্জুন কাপুর (Arjun Kapoor), কার্তিক আরিয়ান (Kartik Aaryan) আর আদিত্য রায় কাপুরও (Aditya Roy Kapur)! সব মিলিয়ে একেবারে বলিউডের ঘরের ছেলেদের লিগ, তাই না?

সেই জায়গা থেকেই ইব্রাহিমের এই ফুটবল ক্লাবে যোগ দেওয়া নিয়ে জলঘোলা শুরু হয়ে গিয়েছে। কারণ মূলত দু'টো! প্রথমটা হল পদমর্যাদার দিক থেকে। যে সংগঠনের নাম অল স্টারস ফুটবল ক্লাব, সেখানে ইব্রাহিমের জায়গা হয় কী করে? তিনি তো আর স্টার নন! আর দ্বিতীয় বিতর্কটা আমাদের এতদিনে পরিচিত- নেপোটিজম বা বলিউডের স্বজনপোষণ নীতি। দেখা যাচ্ছে যে ইব্রাহিমের এই ফুটবল ক্লাবে যোগ দেওয়া সেই বিতর্কেই আবার নতুন করে ইন্ধন জোগাল!

তবে এই অল স্টারস ফুটবল ক্লাবের মালিক, বলিউডের খ্যাতনামা প্রযোজক বান্টি ওয়ালিয়া (Bunty Walia) এই সব বিতর্কে পাত্তা দিতে রাজি নন! তাঁর বক্তব্য- ইব্রাহিমকে এই দলে জায়গা করে দেওয়ার পিছনে যুক্তিসঙ্গত কারণ অবশ্যই রয়েছে। ইব্রাহিম এর আগেও রণবীর কাপুরের সঙ্গে ফুটবল খেলেছেন, এই ঘটনাটা ঘটেছিল গত বছরে তাঁর ইংল্যান্ড থেকে দেশে ফিরে আসার পরে। ফুটবল খেলায় তাঁর যে একটা সহজাত দক্ষতা আছে, সেটা না কি সেই সময়ে বান্টির চোখ এড়িয়ে যায়নি। তাই তাঁর অভিমত- ইব্রাহিমকে এই দলে জায়গা না দেওয়াটা প্রতিভার অপচয় হত!


যাই হোক, বলিউডের নিন্দুকেরা এই সব যুক্তিতে কান পাততে নারাজ! তাঁদের দাবি- এই ফুটবল শোয়ের মাধ্যমে আগে ইব্রাহিমকে জনপ্রিয় করে তোলা হবে দেশের মানুষের কাছে। এর পর তিনি যখন বলিউডের রুপোলি পর্দায় দেখা দেবেন, সেই জনপ্রিয়তায় ছবি হিট হয়ে যাবে, অভিনেতা হিসেবে তাঁর জায়গাও পাকা হয়ে যাবে বলিউডে। তা, সইফ তো ছেলের জন্য চিত্রনাট্য বাছা আরম্ভও করে দিয়েছেন বলে এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন- দেখা যাক পাকা খবর কবে মেলে!

Published by:Simli Raha
First published: