মেয়ে টুইঙ্কলকে পেটে নিয়েই ‘ববি’র কাজ করেছিলেন ডিম্পল, ফাঁস করেছিলেন ঋষি কাপুর!

সালটা ১৯৭৩, যখন তরুণী ডিম্পল তাঁর মনোমুগ্ধকরতা, নির্মল এবং নিখুঁত প্রতিভা দিয়ে দর্শকদের হৃদয় হরণ করতে সক্ষম হয়েছিলেন।

সালটা ১৯৭৩, যখন তরুণী ডিম্পল তাঁর মনোমুগ্ধকরতা, নির্মল এবং নিখুঁত প্রতিভা দিয়ে দর্শকদের হৃদয় হরণ করতে সক্ষম হয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: একসময় বলিপাড়ায় দাপিয়ে অভিনয় করেছেন তিনি। বহু ছবিতে নিজের অভিনয় গুণে দর্শকদের মন জয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যও মন কেড়েছে বহু পুরুষের। হ্যাঁ কথা হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার (Dimple Kapadia)। আজ ৮ জুন ৬৪-তে পা দিলেন বলিউডের এই স্বনামধন্য এই অভিনেত্রী। এই বিশেষ দিনে আমরা কিছুটা আগের সময়ে ফিরে যাব যখন সহ-অভিনেতা ঋষি কাপুরের সঙ্গে ‘ববি’ (Bobby) ছবি দিয়ে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

সালটা ১৯৭৩, যখন তরুণী ডিম্পল তাঁর মনোমুগ্ধকরতা, নির্মল এবং নিখুঁত প্রতিভা দিয়ে দর্শকদের হৃদয় হরণ করতে সক্ষম হয়েছিলেন। তবে তাঁর খুব কম ভক্তরা জানতেন যে ঋষি কাপুরের (Rishi Kapoor) সঙ্গে ছবিটির শ্যুটিং করার সময় ডিম্পল আসলে গর্ভবতী ছিলেন। এবং তাঁর গর্ভে তখন ছিলেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

অবাক হচ্ছেন? হ্যাঁ, এই পুরো কাহিনীটি প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের দু'টি Tweet-এ প্রকাশিত হয়েছিল, ২০১৫ সালে যখন তিনি Twitter-এ টুইঙ্কল খান্নার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ঋষি কাপুর তাঁর মজাদার স্বভাবের কারণে, টুইঙ্কলকে শুভেচ্ছা জানাতে গিয়ে, ববি ছবির শুটিংয়ের সময় তাঁর মা ডিম্পল সম্পর্কে একটি গল্প তুলে ধরেন। ২০১৫ সালে করা ওই Tweet-এ ঋষি কাপুর জানান, যখন তারা ববি ছবির রোমান্টিক গান ‘অকসর কই লাড়কা’-এর শ্যুটিং করছিলেন, তখন টুইঙ্কল আসলে তাঁর মায়ের 'পেটে' ছিলেন। সেই সঙ্গে তিনি টুইঙ্কলকে জন্মদিনের শুভোচ্ছা জানিয়ে লেখেন "শুভ জন্মদিন প্রিয়”!

Tweet-টি যদিও ডিম্পল এবং ঋষির অনেক ভক্তকেই অবাক করে দিয়েছিল, এই বিভ্রান্তির অন্যতম কারণ হ'ল অনেক ভক্তরা মনে করেছিলেন যে ডিম্পল ববি ছবির পরেই রাজেশ খান্নার (Rajesh Khanna) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে সকলের সেই বিভ্রান্তি ২০১৫ সালে দূর করলেন ঋষি কাপুর।

ঋষি কাপুর জানান, রাজেশ খান্না এবং ডিম্পল বিবাহিত এবং ববি ছিল অসম্পূর্ণ। তিনি আরও যোগ করেছেন যে, ডিম্পল যখন ৩ মাসের গর্ভবতী ছিলেন তখনই এই গানটি শ্যুট করা হয়। তিনি লিখেছেন, "কিছু মানুষের সমস্যা কী? কাকাজি এবং ডিম্পল বিয়ে করেছিলেন, ববি তখনও অসম্পূর্ণ ছিল, ডিম্পল যখন ৩ মাসের গর্ভবতী ছিল, তখন আমরা সেই গানটি শ্যুট করেছিলাম।"

First published: