শাড়ি পরেই পুশ আপ করলেন 'ওয়ান্ডার ওম্যান' গুল পনাগ, ভিডিও তাক লাগিয়ে দেবে...

শাড়ি পরেই পুশ আপ করলেন 'ওয়ান্ডার ওম্যান' গুল পনাগ, ভিডিও তাক লাগিয়ে দেবে...

ফাইল ছবি

৪১ বছর বয়সী গুলকে এমনিতেই বলিউডে সবাই ফিটনেসের জন্য চেনেন। তবে, অভিনয় ও শরীরচর্চার বাইরেও তাঁর একাধিক বিষয়ে আগ্রহ রয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডে ফিটনেস ফ্রিক প্রায় সবাই। ফিটনেসের জন্য কত কিছু ত্যাগ করেছেন কতজন। বডি শেপে রাখতে, শরীর ভাল রাখতে যোগ, ওয়র্ক-আউট, মনিং ওয়াক করেন তাঁরা। অনেকে আবার নাচ বা অ্যারোবিক্সের মাধ্যমে ফিট থাকেন। আর এই ফিটনেসের সমস্ত ক্লিপ তাঁরা শেয়ার করেন তাঁদের ভক্তদের সঙ্গে। কখনও কোনও ভিডিওর জন্য পান প্রচুর লাইক, কখনও হন ট্রোলড। বলিউডে এমন চলতেই থাকে। আর এখানে সেলেবরা সাধারণত জিম স্যুটেই ওয়ার্কআউট করেন। কারণ জিম স্যুটে প্যাপারাজ্জিদের হাতে ধরা পড়লে সেটাই হয়ে যায় জিম লুক। কিন্তু কাউকে কখনও কি জিমে শাড়ি পরে দেখা গিয়েছে?

বোধহয় না। যা কেউ কখনও করেননি, তা করে দেখালেন প্রাক্তন মিস ইন্ডিয়া পিজেন্ট গুল পনাগ। শাড়ি পরেই শ্যুটে গিয়ে করলেন পুশ আপস। যে ভিডিও শেয়ারের সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। অনেকেই তাঁকে ওয়ান্ডার উওম্যান বলেও তকমা দেন।

View this post on Instagram

A post shared by Gul Panag (@gulpanag)

৪১ বছর বয়সী গুলকে এমনিতেই বলিউডে সবাই ফিটনেসের জন্য চেনেন। তবে, অভিনয় ও শরীরচর্চার বাইরেও তাঁর একাধিক বিষয়ে আগ্রহ রয়েছে। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত পাইলট ও একজন বাইকারও বটে। এই গুলই সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। যেখানে তাঁকে শাড়ি পরে পুশ আপস করতে দেখা যাচ্ছে। আর ক্যাপশনে শাকিরার গান, হোয়েন এভার, হোয়্যার এভার।  

View this post on Instagram

A post shared by Gul Panag (@gulpanag)

সেলিব্রিটিদের জিমস্যুটে বা ট্র্যাকস্যুটে এই ধরনের ব্যায়াম করতে দেখা গেলেও শাড়ি পরে কখনও দেখা যায়নি। আর শাড়ি পরে পুশ আপ করা সমস্যারও। কিন্তু এই অভিনেত্রীর ফিটনেসের প্রতি ভালোবাসা এত গভীর যে তিনি এটাও করে দেখালেন। কাজেই তাঁর ভিডিও মুহূর্তের মধ্যেই লাইক শেয়ার, কমেন্টে ভরে যায়। অনেকেই ক্যাপশনে লেখেন, আই লাভ দা গার্ল হু ক্যান ডু পুশ আপস ইন শাড়ি, লাইক আ বস। অনেকেই আবার লেখেন, ওয়ান্ডার উওম্যান।  

শুধু নেটিজেনদের একাংশ বা তার ভক্তদের থেকেই নয়, তাঁর এই কাজের প্রশংসা করেন দিয়া মির্জা থেকে শুরু করে শ্রুতি শেঠ, অঙ্কিতা কোনওয়াল থেকে শুরু করে বলিউডের অন্যান্যরাও। তবে, শুধু এ বারই নয়, এর আগেও পুশ আপের একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যেখানে ছেলে ও নিজের পোষ্যর সঙ্গে খুনসুটি করতে করতে পুশ আপ করতে দেখা যায় তাঁকে।

Published by:Shubhagata Dey
First published: