Home /News /entertainment /
Bollywood Gossip: প্রশংসা করলে কেমন লাগে? জীবনের এক গুপ্ত কথা জানালেন সোনু সুদ

Bollywood Gossip: প্রশংসা করলে কেমন লাগে? জীবনের এক গুপ্ত কথা জানালেন সোনু সুদ

Sonu Sood

Sonu Sood

কেউ সত্যিই যখন তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন, তখন তিনি সাহায্য নিতে দ্বিধা বোধ করেন।

  • Share this:

#নয়াদিল্লি: বলিউড ও টলিউডের অন্যতম অভিনেতা সোনু সুদ (Sonu Sood) বরাবরই আলাদা, বরাবরই স্পষ্টবক্তা। তিনি অকপটে স্বীকার করেছেন যে, তাঁর নামে মন্দির বানানোর কথা শুনে তিনি অবাক হয়েছেন, আবার কখনও কখনও সহঅভিনেতারা তাঁর কাজ বা ফ্যানদের উচ্ছ্বাস দেখেও তাঁর প্রতি ঈর্ষান্বিত হচ্ছেন। বিশেষ করে কোভিড মহামারীর সময় ঘরে ফেরা শ্রমিকদের পাশে সোনু যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তা সত্যিই প্রশংসার।

সোনু বিশ্বাস করেন যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেক মানুষ আছেন যাঁরা ক্যামেরার বাইরেও ভালো অভিনেতা। তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রির অনেক ব্যক্তিই তাঁকে তাঁর কঠোর পরিশ্রমের জন্য সাবাশি দেন, প্রশংসা করতে ফোনও করেন, তাঁকে সাহায্যেরও প্রস্তাব দেন সমাজসেবার কাজে। কিন্তু কেউ সত্যিই যখন তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন, তখন তিনি সাহায্য নিতে দ্বিধা বোধ করেন।

আরও পড়ুন - Viral Video: ব্যাটসম্যান কীভাবে আউট হলেন বলুন তো, সচিনের শেয়ার করা ভিডিও ভাইরাল

সোনু 'দ্য রণবীর শো' পডকাস্টে বলেছিলেন যে, এই শোয়ের নির্বাচিতরা জানান যে তাঁরা মানবিক কাজের জন্য মাত্র এক ঘন্টা দিতে পারবেন। কোভিড মহামারীর প্রথম ঢেউ চলাকালীন সোনু অসংখ্য মানুষের পাশে দাঁড়িয়েছিলেন, নিজের সাধ্য মতো সাহায্য করার চেষ্টা করেছিলেন। প্রয়োজনে তাঁদের চিকিৎসা ও আর্থিক সাহায্যও দিয়েছিলেন।

কিন্তু সোনু বরাবরই মাটির মানুষ, তাই অন্যদের প্রশংসা মাথা পেতে নিলেও কখনওই বড় মুখ করে কিছু বলেন না। এক সাক্ষাৎকারে সোনু জানান, “এমন অনেক সময়েই হয়েছে যে, কেউ আমার কাছে এসে আমার প্রশংসা করতে করতে হঠাৎ অস্বস্তি অনুভব করেন, প্রসঙ্গ পরিবর্তন করে ফেলেন। যেন খোলামেলা প্রশংসা করাটা অন্যায়। কাউকে ভালো বলাটা অন্যায় নয়, এতে সম্মানহানি হয় না। কাউকে প্রশংসা করতে হলে পাবলিসিটির দরকার হয় না, হলে ব্যক্তিগত ভাবে পাওয়া প্রশংসাও আমাকে অনেক দূরে নিয়ে যেত।”

আরও পড়ুন - Healthy Lifestyle: মিলনে অনীহা, দামী ওষুধ না খেয়ে ঘরোয়া খাবারেই হতে পারে কামাল

এক তারকার অদ্ভুত আচরণের কথা উল্লেখ করেছেন সোনু বলেন, “আমি ঠিক তাঁর নাম নিতে চাইছি না, তবে একবার আমার সম্মানে দক্ষিণ ভারতে একটি মন্দির তৈরি করা হয়। সে সময় আমাদের শ্যুটিং চলছিল, আমি আর ওই ছবির পরিচালক একসঙ্গেই বসেছিলাম। সে সময় পরিচালক আমায় তাঁর ফোনে এই খবরটির একটি ভিডিও দেখাচ্ছিলেন। তখন হঠাৎই এক তারকা আমাদের সামনে এসে জিজ্ঞেস করেন আমরা কী দেখছি।”

সোনু বলেন, পরিচালক যখন ওই তারকাকে সোনুর নামে মন্দির হওয়ার কথা বলেন, তিনি দূরে পাহাড়চূড়ায় একটা বাড়ির দিকে তাকিয়ে দু'-একটা অসংলগ্ন কথা বলে সেখান থেকে চলে যান!

সোনু এখনও সমান ভাবে পিছিয়ে পড়া মানুষদের সাহায্য করে চলেছেন। সাক্ষাৎকারে তিনি ‘সোলজারে’র কথাও জানিয়েছেন, এই সংস্থার সঙ্গেই সোনু এখনও নানা মানবিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Published by:Debalina Datta
First published:

Tags: Bollywood, Sonu Sood

পরবর্তী খবর