• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD FROM DHARMENDRA TO NEETU KAPOOR 4 VETERAN ACTORS WHO ARE ALL SET FOR A COME BACK AC

ধর্মেন্দ্র থেকে নীতু কাপুর, দীর্ঘ ব্রেকের পর ফের বলিউডে ফিরছেন এই ৪ বর্ষীয়ান অভিনেতা

বলিউডের এভারগ্রিন অভিনেতা জিনত আমন ফিরছেন মার্ডার মিস্ট্রি সিনেমা দিয়ে

বলিউডের এভারগ্রিন অভিনেতা জিনত আমন ফিরছেন মার্ডার মিস্ট্রি সিনেমা দিয়ে

  • Share this:

#মুম্বই : যে কোনও ছবিতে বর্ষীয়ান অভিনেতারা থাকলে তার চাহিদাই পালটে যায়। এক থাকে তাঁদের অভিনয় আরেক থাকে নস্টালজিয়া। অভিমাত বচ্চন (Amitabh Bachchan) থেকে রেখা (Rekha), অনিল কাপুর (Anil Kapoor) থেকে ডিম্পল (Dimple Kapadia) এমন অনেকেই আছেন, যাঁরা বয়স বাড়লেও বলিউডে খুবই সক্রিয়ভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। কিন্তু এমন অনেক বর্ষীয়ান অভিনেতা আছেন, যাঁরা আগে কাজ করলেও এখন সেভাবে আর কাজ করেন না। এবার এমনই কয়েকজন অভিনেতা ফিরছেন সিলভার স্ক্রিনে।

ধর্মেন্দ্র

বেশ কিছু দিন পর পরিচালকের ভূমিকায় ফিরছেন করন জোহার(Karan Johar)। বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রকি অর রানি কী প্রেম কাহানি ( Rocky Aur Rani Ki Prem Kahani) সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। এই ছবির হাত ধরেই কামব্যাক করছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)। ছবিতে তাঁর নাম ঘোষণার পূর্বেই একটা জল্পনা তৈরি হয়েছিল। পরে একটি ছোট্ট টিজ়ারের মাধ্যমে KJo-র সিনেমায় তাঁদের নাম ঘোষণা করেন। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আরও দুই বর্ষীয়ান অভিনেতা সাবানা আজমি (Shabana Azmi) ও জয়া বচ্চন (Jaya Bachchan)। বলিউডের এই হি-ম্যান মাঝে বেশ কয়েকবছর ব্রেকে ছিলেন। একাধিক সিনেমায় মুখ্য় চরিত্রে অভিনয় করা ধর্মেন্দ্রর জার্নি শুরু হয়েছিল ১৯৬০ সালে অর্জুন হিঙ্গোরানি (Arjun Hingorani)-র দিল ভি তেরা হাম ভি তেরে সিনেমা দিয়ে।

জয়া বচ্চন

২০১৬ সালে কি অ্যান্ড কা (Ki & Ka) সিনেমায় দেখা গিয়েছিল ৭৩ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেত্রীকে। তারপর থেকে বেশ কিছুদিন বিরতিতে ছিলেন তিনি ধর্মেন্দ্রর সঙ্গে তাঁকে করন জোহারের ছবি রকি অর রানি কী প্রেম কাহানিতে দেখা যাবে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিংহ (Ranveer Singh)-কে, বিপরীতে থাকছে আলিয়া ভাট (Alia Bhatt)।

নীতু কাপুর

প্রায় পাঁচ দশক ধরে বলিউডের সঙ্গে সম্পর্ক তাঁর। কিন্তু বিয়ের পর কাজ প্রায় ছেড়েই দিয়েছিলেন অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor)। পরে ২০১৩ সালে ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত সিনেমা বেশরম (Besharam)-এ দেখা যায় তাঁকে। এই ছবিতে অভিনয় করেন ঋষি কাপুর (Rishi Kapoor)-ও। তারপর আর সেভাবে সিনেমায় কাজ করতে দেখা যায়নি তাঁকে। মাঝে গিয়েছে একাধিক ঝড় ঝাপটা। গত বছর প্রয়াত হয়েছেন ঋষি কাপুর। এই সব কাটিয়ে আবার তিনি ফিরছেন কাজে। যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo) সিনেমায় দেখা যাবে তাঁকে। এটিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন, অনিল কাপুর (Anil Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও কিয়ারা আদবানী (Kiara Advani)।

জিনত আমন

বলিউডের এভারগ্রিন অভিনেতা জিনত আমন (Zeenat Aman) ফিরছেন মার্ডার মিস্ট্রি সিনেমা মারগাঁও: দা ক্লোসড ফাইল (Margaon: The Closed File)-এর হাত ধরে। Agatha Christie-র কাজকে সম্মান জানিয়ে এই তৈরি হচ্ছে। যেখানে একজন অ্যাংলো-ইন্ডিয়ানের চরিত্রে দেখা যাবে তাঁকে। একজন উদ্যোগপতির ভূমিকায় অভিনয় করবেন তিনি। এর আগে শেষবারের মতো তাঁকে দেখা গিয়েছিল ২০১৯ সালে মুক্তি পাওয়া আশুতোষ গোয়ারিকর (Ashutosh Gowariker)-এর ছবি পানিপত (Panipat)-এ। এই ছবিতে তিনি সাকিনা বেগমের ভূমিকায় অভিনয় করেছিলেন।

Published by:Ananya Chakraborty
First published: