Rhea Chakraborty | Emraan Hashmi: 'একটা পরিবার আপনারা নষ্ট করেছেন", রিয়ার হয়ে সরব ইমরান হাশমি

Rhea Chakraborty | Emraan Hashmi: ইমরানের দাবি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে রিয়ার সঙ্গে যা হয়েছে তা মো‌টেই ঠিক নয়।

Rhea Chakraborty | Emraan Hashmi: ইমরানের দাবি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে রিয়ার সঙ্গে যা হয়েছে তা মো‌টেই ঠিক নয়।

  • Share this:

    #মুম্বই: 'চেহরে' (Chehre) ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। আর তার পরেই অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) হয়ে কথা বললেন ইমরান হাশমি (Emraan Hashmi)। ইমরানের দাবি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে রিয়ার সঙ্গে যা হয়েছে তা মো‌টেই ঠিক নয়। সুশান্তের মৃত্যুর পর রিয়ার জীবন নিয়ে মানুষ যে কাটাছেড়া করেছে তাকে সমর্থন করছেন না তিনি।

    এক সংবাদমাধ্যমের কাছে ইমরান বলছেন, "আমার মতে যে মিডিয়া ট্রায়াল হয়েছিল তা সত্যিই খুব খারাপ। আপনারা একটা গোটা পরিবারকে ধ্বংস করে দিলেন। তাই না? গোটা পরিবার। কিন্তু কেন? শুধুমাত্র একটা বিষয়ে অনুমান, ধারণার বশবর্তী হয়ে।" ইমরান আরও বলছেন, "সবাই যদি একটু বুঝত, তাহলে এই পৃথিবীটা আরও একটু ভালো হতে পারত। সাধারণ বোধ থাকলে বোঝা সহজ যে আইন বলে একটা বিষয় রয়েছে। কিন্তু এর পরেও সংবাদমাধ্যমের একাংশ রিয়াকে দোষী হিসেবে চিহ্নিত করে কী ভাবে?"

    ২০২০-তে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরে একদল নেটিজেন কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন রিয়াকে। কিন্তু অভিনেত্রীর প্রতি এখন মানুষের ধারনার বদল হয়েছে বলে মনে করেন চেহরে ছবির পরিচালক রুমি জাফরি। রুমি জাফরি এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, রিয়াকে যাঁরা সমর্থন করেছেন তাঁদের জন্য তাঁর অগাধ শ্রদ্ধা রয়েছে। রুমি জাফরির ছবি 'চেহরে'-তে অভিনয় করেছেন রিয়া। কিন্তু করোনার জন্য সেই ছবি মুক্তির সময় পিছিয়েছে ক্রমশ। তবে এই ছবিতে রিয়ার ভাবমূর্তি খুব একটা প্রভাব ফেলবে না বলেই মনে করেন রুমি জাফরি।

    আগামী ২৭ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রুমি জাফরি পরিচালিত চেহরে। ছবিতে ইমরান ও রিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। সুশান্তের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল রুমির। মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে রুমির একটি ছবি নিয়ে কথাবার্তা চলছিল। সেই ছবিতে প্রধান জুটি হিসেবে ছিলেন রিয়া ও সুশান্তই।

    Published by:Swaralipi Dasgupta
    First published: