• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DISHA PATANI WAKES UP LIKE THAT GOES TO SLEEP LIKE THAT SAYS TIGER SHROFFS SISTER KRISHNA SHROFF TC RC

Disha Patani-Tiger Shroff: দমবদ্ধ শাসন জারি করেছেন দিশার উপরে, ভাই টাইগারের স্বভাব নিয়ে মুখ খুললেন কৃষ্ণা শ্রফ!

টাইগার ও দিশা।

হবু হলেও ব্যাপারটা তো সেই ননদ আর জায়ের (Disha Patani-Tiger Shroff) সম্পর্ক, একটু পরস্পরকে খোঁচা দেওয়াটা তাই থাকবেই!

  • Share this:

#মুম্বই: "কী আর বলব, ও যা ইচ্ছা খায়, কিন্তু এতটুকুও বদলায় না! ঘুম থেকে ওঠে যেভাবে, ঘুমাতেও যায় সে ভাবেই- ২৪ ঘণ্টাই একেবারে নিখুঁত শেপে থাকে"! এই কথাগুলোই হলেও হতে পারেন ভাইয়ের স্ত্রী, আপাতত চর্চিত প্রেমিকা দিশা পটানিকে (Disha Patani) নিয়ে বলেছেন টাইগার শ্রফের (Tiger Shroff) বোন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)!

তা বলে এটা মনে করার কোনও কারণ নেই যে কৃষ্ণা আদতে দিশার প্রশংসা করেছেন! হাজার হোক, হবু হলেও ব্যাপারটা তো সেই ননদ আর জায়ের সম্পর্ক, একটু পরস্পরকে খোঁচা দেওয়াটা তাই থাকবেই! কৃষ্ণা আসলে এটা বলতে চেয়েছেন যে তাঁর ভাই টাইগারের জন্যই এরকম নির্মেদ বেতস আকর্ষণীয় ফিগার ধরে রাখতে পারেন দিশা, নায়িকার নিজের এতে কোনও কৃতিত্ব নেই। ঘুরিয়ে কী ভাবে বিবৃতিটা পেশ করেছেন তিনি?

"টাইগারের সঙ্গে বড় হওয়াটা যে কী ঝক্কির ব্যাপার, তা একমাত্র আমিই জানি! ওর সঙ্গে থাকা মানে প্রত্যেক দিন নিয়ম করে পুশ আপ আর ওয়ার্ক আউট করা- এক দিনও এই শাসনের রুটিন বাদ যায় না", ভাইয়ের স্বভাব নিয়ে অকপট কৃষ্ণা। বোঝা যাচ্ছে বেশ, নিজের বিকিনি ফিগারের নেপথ্যে যেমন ভাইয়ের কড়া শাসনের অবদান উল্লেখ করেছেন, দিশার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় না বলেই দাবি করছেন!

যাই হোক, দিশা আপাতত এসব কূটকচালির মধ্যে নেই, তিনি আর টাইগার মেতে আছেন রোম্যান্সে। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন। যেটা মূলত ইংরেজি গান, যার টাইটেল কিস মি মোর (Kiss Me More)। এই ভিডিও শেয়ার করার পরই নানা মহল থেকে প্রতিক্রিয়া আসতে শুরু করে। তাঁর বিশেষ বন্ধু টাইগার শ্রফ তো বটেই, টাইগারের মা আয়েশা শ্রফ (Ayesha Shroff) এবং বোন কৃষ্ণাও ভিডিওটি দেখে দিশার প্রশংসা করেন।

Instagram-এ এই ভিডিওটি শেয়ার করার পর, দিশা এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়েছেন। কোরিওগ্রাফারদের ধন্যবাদ জানিয়েছেন। যদিও ভিডিওটির কমেন্ট বক্সে টাইগার শ্রফের মন্তব্য নজর কেড়েছে সকলের- তিনি লিখেছেন “এটা দারুন হয়েছে”!

Published by:Raima Chakraborty
First published: