• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DISHA PATANI KRITI SANON OR POOJA HEGDE WHICH ACTRESS WILL ROMANCE DULQUER SALMAAN IN YUDDHAM THO RASINA PREMA KATHA AC

এ কেমন প্রেম কথা! ডালকার সলমনের মন পেতে প্রতিযোগিতায় মাতলেন দিশা, কৃতি, পূজা

বৈজয়ন্তী মুভিজ (Vyjayanthi Movies) এবং স্বপ্না মুভিজ (Swapna Movies) এর যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে যুদ্ধম থো রসিনা প্রেম কথা (Yuddham Tho Rasina Prema Katha)।

বৈজয়ন্তী মুভিজ (Vyjayanthi Movies) এবং স্বপ্না মুভিজ (Swapna Movies) এর যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে যুদ্ধম থো রসিনা প্রেম কথা (Yuddham Tho Rasina Prema Katha)।

  • Share this:

#মুম্বই:  দিশা পটানি (Disha Patani), পূজা হেগড়ে (Pooja Hegde) না কি কৃতি শ্যানন (Kriti Sanon)? কোন সুন্দরী অভিনেত্রী হ্যান্ডসাম হাঙ্ক ডালকার সলমনের (Dulquer Salmaan) সঙ্গে রোম্যান্স করবেন সেই নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে চর্চা তুঙ্গে। মলয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির এই হ্যান্ডসাম হিরোকে বলিউডে দেখা গিয়েছিল কারওয়াঁ (Karwaan) এবং দ্য জোয়া ফ্যাক্টর (The Zoya Factor) ছবিতে। বর্তমানে এই অভিনেতা অনেকগুলি ফিল্ম প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। যার মধ্যে রয়েছে হে সিনামিকা (Hey Sinamika), স্যালুট (Salute), কুরুপ (Kurup), ভান (Vaan), বিলাল (Bilal), ওরু ভায়াঙ্কারা কামুকান (Oru Bhayankara Kamukan) -সহ আরও অন্যান্য কিছু ছবি। কিন্তু এই ছবির সঙ্গে ডালকারের ভক্তরা আরও একটি ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন। জানা গিয়েছে, বৈজয়ন্তী মুভিজ (Vyjayanthi Movies) এবং স্বপ্না মুভিজ (Swapna Movies) এর যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে যুদ্ধম থো রসিনা প্রেম কথা (Yuddham Tho Rasina Prema Katha)। ছবিটি পরিচালনা করবেন হনু রাঘবাপুড়ি (Hanu Raghavapudi), যিনি আনাদালা রাক্ষসী (Anadala Rakshasi) এবং পাদি পাদি লেচে মানাসু-র (Padi Padi Leche Manasu) মতো হিট ছবি পরিচালনা করেছেন।

যুদ্ধম থো রসিনা প্রেম কথা নামের এই ছবি ২০২০ সালে তৈরি করার কথা ঘোষণা করা হয়, কিন্তু ছবি নির্মাতা এখনও এই সিনেমার জন্য অভিনেত্রী নাম ঠিক করেননি। পরিচালক হনু রাঘবাপুড়ি পূজা হেগড়েকে কাস্ট করতে চাইছিলেন, তবে তাঁর অতিরিক্ত পারিশ্রমিক চাওয়ার কারণে ছবি নির্মাতা সেই সিদ্ধান্ত নাকচ করে দিয়েছেন বলে খবর। সূত্রের খবর, নির্মাতা এই প্যান ইন্ডিয়া ছবির জন্য বলি অভিনেত্রী দিশা পটানি ও কৃতি শ্যানন-এর কাছে প্রস্তাব রেখেছেন। যদিও এখনও পর্যন্ত সঠিক ভাবে কিছু জানা যায়নি। এই ছবিটি তেলুগু ভাষা ছাড়াও তামিল, মলয়ালম এবং অন্যান্য আরও কিছু ভাষায় মুক্তি পাবে।

ডালকার ইতিমধ্যেই এই ছবির কিছু অংশ শুট করে নিয়েছেন। অভিনেতাকে এখানে লেফটেন্যান্টের চরিত্রে দেখা যাবে। যাঁর নাম রাখা হয়েছে ‘রাম’। ছবিটিতে মিউজিক কম্পোজ করেছেন বিশাল চন্দ্রশেখর (Vishal Chandrasekhar) এবং ক্যামেরায় থাকছেন দিবাকর মানি (Dibakar Mani)। ছবিটিতে আর্ট ডিরেকশন ডিপার্টমেন্টটি দেখছেন বৈষ্ণবী রেড্ডি (Vaishnavi Reddy), অন্যদিকে প্রোডাকশন ডিজাইন দেখছেন সুনীল বাবু (Sunil Babu)। যুদ্ধম থো রসিনা প্রেম কথা ছবির প্রযোজনা সংস্থা মহানটী (Mahanati) এবং যতি রত্নালু (Jathi Ratnalu)-র মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছে। এবার দেখার যে বি-টাউন-এর কোন অভিনেত্রী ডালকারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন!

Published by:Ananya Chakraborty
First published: