বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় বান্দ্রা থানায় পরিচালক সঞ্জয় লীলা বনশালি, চলছে জিজ্ঞাসাবাদ

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় বান্দ্রা থানায় পরিচালক সঞ্জয় লীলা বনশালি, চলছে জিজ্ঞাসাবাদ
ফাইল ছবি

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় হাজিরা দিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় হাজিরা দিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। কিছুক্ষণ আগে তাঁকে বান্দ্রা থানায় প্রবেশ করতে দেখা গিয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। পুলিস সূত্রে জানা গিয়েছে, রেকর্ড করা হবে পরিচালকের বয়ান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে পুলিশ এক এক করে অনেক অভিনেতা এবং ফিল্ম জগতের সঙ্গে জড়িতদের জিজ্ঞাসাবাদ করেছে৷  সে তালিকাতেই ছিলেন পরিচালক ও প্রযোজক সঞ্জয় লীলা বনশালি। তাঁকে সোমবার  জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা।

তরুণ অভিনেতার মৃত্যুর পর দু’সপ্তাহের বেশি কেটে গিয়েছে ৷ কিন্তু সুশান্ত সিং রাজপুতকে ভুলতে পারছে না গোটা দেশ ৷ বান্দ্রার ফ্ল্যাটে অভিনেতার ঝুলন্ত দেহ পাওয়ার পর পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় । সেই রিপোর্টের ভিত্তিতে সুশান্তের মৃত্যুকে ‘আত্মহত্যা’-ই বলা হয় ৷ কিন্তু সুশান্তের ফ্যানরা তা মানতে নারাজ ৷ তাঁদের অনেকেই সিবিআই তদন্তের দাবিও করেছেন আসল সত্য উদ্ঘাটনের স্বার্থে ৷

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত প্রায় ২৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। এখনও পর্যন্ত যাঁদের বয়ান নেওয়া হয়েছে তাঁদের মধ্যে সুশান্তের পরিবারের সদস্যরা ছাড়াও রয়েছেন তাঁর বন্ধু-বান্ধব ও কাজের সূত্রে যুক্ত কয়েকজন। বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীরও।

Published by: Shubhagata Dey
First published: July 6, 2020, 1:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर