স্থিতিশীল দিলীপ কুমার, হাসপাতালের বিছানা থেকেই স্ত্রী সায়রা বানুর সঙ্গে নতুন ছবি ভাইরাল

৯৮ বছরের অভিনেতা স্থিতিশীল রয়েছেন। ফ্যানেদেরকে হোয়াটসঅ্যাপের ফরওয়ার্ডে বিশ্বাস না করার আর্জি জানানো হয়েছে সেই ট্যুইটে।

৯৮ বছরের অভিনেতা স্থিতিশীল রয়েছেন। ফ্যানেদেরকে হোয়াটসঅ্যাপের ফরওয়ার্ডে বিশ্বাস না করার আর্জি জানানো হয়েছে সেই ট্যুইটে।

  • Share this:

    #মুম্বই: রবিবার সারাদিনই বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় ছিলেন ভক্তরা। রবিবার রাতে দিলীপ কুমারের অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানানো হয়। সেখানে পরিষ্কার বলা হয়, ৯৮ বছরের অভিনেতা স্থিতিশীল রয়েছেন। ফ্যানেদেরকে হোয়াটসঅ্যাপের ফরওয়ার্ডে বিশ্বাস না করার আর্জি জানানো হয়েছে সেই ট্যুইটে।

    এরপর আজ, সোমবার দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু (Saira Banu) একটি ট্যুইটবার্তায় তাঁর স্বামীর বর্তমান শারীরিক অবস্থার কথা জানান সকলকে । দিলাীপ কুমারের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, ‘‘গত কয়েকদিন ধরেই আমার প্রিয় স্বামী ইউসুফ খান অসুস্থ হযে হাসপাতালে ভর্তি । সকলকে ধন্যবাদ জানাই তাঁর জন্য প্রার্থনা করার জন্য, অফুরন্ত ভালবাসা আর স্নেহ দেওয়ার জন্য । আমার স্বামী, আমার কহিনূর দিলীপ সাহাব এখন স্থিতিশীল রয়েছেন । চিকিৎসকরা আমাকে আশ্বস্ত করেছেন, দিন কয়েকের মধ্যেই আমি তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারব । আমি আপনাদের কাছে অনুরোধ করছি, কোনওরকম গুজবে কান দেবেন না । আপনারা সাহাবের সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন । আমি সবসময় সর্বশক্তিমানের কাছে এই অতিমারী পরিস্থিতিতে সকলের সুস্থ্যতার জন্য প্রার্থনা করি ।’’

    প্রসঙ্গত, রবিবারই তাঁর শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালে (Mumbai Hinduja Hospital)ভর্তি করা হয়েছিল । চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি । এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রটে যায় বর্ষীয়ান এই অভিনেতা পরলোকগমন করেছেন । কিন্তু সেই খবর সম্পূর্ণ ভুয়ো বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে । গত মাসে এই একই হাসপাতালে তাঁকে ভর্তি করা হয় নিয়মমাফিক চেকআপের জন্য৷ যদিও সমস্যা শারীরিক পরীক্ষানিরীক্ষার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল ।

    গত বছর তাঁর দুই ভাইয়ের মৃত্যু হয়৷ আসলম খান (Aslam Khan) এবং ইশান খান (Ishaan Khan)করোনা আক্রান্ত হয়ে মারা যান৷ তিনি বলিউডের জীবিত কিংবদন্তী৷ ১৯৪৪-এ জোয়ার ভাটা ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি৷ প্রচুর জনপ্রিয় ও ক্ল্যাসিক ছবি উপহার দিয়েছেন দর্শকদের৷ কোহিনুর, মুঘল-এ-আজম, দেবদাস, নয়া দৌড়, রাম অউর শ্যামের মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে৷ ১৯৯৮-এ তাঁকে শেষ দেখা গিয়েছে হিন্দি ছবি কিলা-তে৷

    Published by:Simli Raha
    First published: