• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DILIP KUMAR DEATH SHAH RUKH KHAN ONCE ROLLED OUT THE RED CARPET FOR DILIP KUMAR AND SAIRA BANU RC

Dilip Kumar-Shah Rukh Khan: রেড কার্পেট খুলে দিচ্ছেন শাহরুখ খান, হেঁটে আসছেন দিলীপ কুমার-সায়রা বানু! দেখুন

পুরস্কার মঞ্চে ঢুকছেন দিলীপ-সায়রা, কার্পেট খুলছেন শাহরুখ।

শাহরুখ খানকে 'মু বোলা' ছেলে অর্থাৎ, ছেলে পাতিয়েছিলেন (Dilip Kumar-Shah Rukh Khan) দিলীপ কুমার।

  • Share this:

    #মুম্বই: বলিউডের প্রবাদপ্রতিম অভিনেতা দিলীপ কুমার প্রয়াত (Dilip Kumar Died)। বুধবার, ৭ জুলাই মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা। এদিন বিকেল সাড়ে চারটেয় জুহুর কবরস্থানে শেষকৃত্য পালন হয় তাঁর। ৯৮ বছরের অভিনেতা রেখে গেলেন তাঁর স্ত্রী, প্রাক্তন অভিনেত্রী সায়রা বানুকে (Saira Banu)। দিলীপ কুমার-সায়রা বানুর বাস্তব জীবনে কোনও সন্তান ছিল না। তবে শাহরুখ খানকে  (Shah Rukh Khan) 'মু বোলা' ছেলে অর্থাৎ, ছেলে পাতিয়েছিলেন দিলীপ কুমার। তাঁর সঙ্গে দারুণ সম্পর্ক ছিল দিলীপ কুমার সায়রা বানুর।

    দিলীপ কুমারের দীর্ঘ অসুস্থতার সময়ও একাধিকবার শাহরুখ খান বান্দ্রায় দিলীপ কুমারের বাড়িতে গিয়ে দেখা করেছেন অভিনেতার সঙ্গে। খোঁজ নিয়েছেন তাঁর স্বাস্থ্যের। তাঁদের আশীর্বাদ নিয়েছেন বার বার। এদিন দিলীপ কুমারের মৃত্যুর পরই বান্দ্রায় সায়রা বানুর পাশে মাটিতে বসে থাকতে দেখা গিয়েছে শাহরুখকে। নিজের বাবাকে হারানোর মতো শোকেই বিহ্বল দেখাচ্ছিল শাহরুখকে।

    দিলীপ কুমারের মৃত্যুর পরই সোশ্যাল মিডিয়ায় একাধিক সেলেব তাঁদের মনের কথা শেয়ার করেছেন। তারই সঙ্গে ভাইরাল হয়েছে দিলীপ কুমারের পুরনো বেশ কিছু ছবির ডায়ালগ ও গান। তেমনই নেটিজেনের নজর কেড়েছে ২০০১ সালের জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে দিলীপ কুমার ও সায়রা বানুর ভিডিও। এই ভিডিওতে দেখা গিয়েছে, শো-এর সঞ্চালনা করছেন শাহরুখ খান। দিলীপ কুমার ও সায়রা বানু ঢোকার সময় নিজে হাতে রেড কার্পেট খুলে দিচ্ছেন বাদশা। যেন দরবারে প্রবেশ করছেন রাজা-রানি। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। দেখুন...

    বুধবার সকাল সাড়ে সাতটায় মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমার। ৩০ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বহু বছর ধরেই অসুস্থ ছিলেন তিনি। লতা মঙ্গেশকর জানিয়েছেন, শেষ কয়েক বছর কাউকেই চিনতে পারতেন না দিলীপ কুমার।

    Published by:Raima Chakraborty
    First published: