corona virus btn
corona virus btn
Loading

'দিল বেচারা' ছবির শ্যুটিংয়ের মাঝে খারাপ হল বাইক ! কি করলেন সুশান্ত ? দেখুন ভিডিও

'দিল বেচারা' ছবির শ্যুটিংয়ের মাঝে খারাপ হল বাইক ! কি করলেন সুশান্ত ? দেখুন ভিডিও
photo source Instagram

এই ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা।

  • Share this:

#মুম্বই: মাত্র ৩৪ বছর বয়সে নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নামে শুধু বলিউডে নয়, গোটা দেশের ভক্তদের মধ্যে। এই মৃত্যু ঘিরে হয়েছে অনেক জলঘোলা। সামনে এসেছে নেপোটিজম। আঙুল তোলা হয়েছে করণ জোহর, একতা কাপুরসহ আরও অনেকের পরিচালকের দিকে। পর পর কাজ হাতছাড়া হওয়াতেই অবসাদে চলে যান সুশান্ত, এমনটা মনে করে তাঁর ফ্যানেরা।

তবে সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা'। এই ছবিটি মুক্তি পাবে ডিজনি হটস্টারে। ২৪ জুলাই। সুশান্ত এই ছবির সাফল্য দেখে যেতে পারলেন না। এই ছবি রিলিজের আগেই ভাইরাল হয়েছে টাইটেল ট্র্যাক। কয়েক মিলিয়ন ভিউ পেয়েছে এই ছবির ট্রেলর। এই ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবির একটি শ্যুটিং দৃশ্য। বাইকে বসে রয়েছেন সুশান্ত। সঙ্গে সঞ্জনা ও তাঁর বন্ধু। বাইকা চালাচ্ছেন না তিনি। না চালিয়েই অভিনয় করছেন বাইক চালানোর। আসলে বাইকটি খারাপ হয়ে যায়। চাকায় কিছু গণ্ডগোল ছিল। সেটা ঠিক করা চলছে। আর সেই সময় সকলের সঙ্গে মজা করছেন তিনি। নকল বাইক চালানোর চেষ্টাও করলেন। তাঁকে ঘিরে রয়েছে শ্যুটিং দেখতে আসা অনেকেই। মাঝ রাস্তায় চলছে শ্যুটিং।

Published by: Piya Banerjee
First published: July 10, 2020, 11:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर