• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE TO STAR IN AND CO PRODUCE CROSS CULTURAL ROMANTIC COMEDY FOR STX FILMS AND TEMPLE HILL TC RC

Deepika Padukone in Hollywood: ফের হলিউডে দীপিকা! শুধু অভিনয় না, করবেন আরও একটি কাজ

ফের হলিউডে দীপিকা, অভিনয়ের পাশাপাশি এবার প্রযোজনাও করবেন রোম্যান্টিক কমেডি!

সিনেমাটি প্রযোজনা করছে দীপিকা পাডুকোনের প্রোডাকশন হাউজ কা প্রোডাকশনস (Ka Productions)। (Deepika Padukone in Hollywood)

  • Share this:

    #মুম্বই: এরোজ এসটিএক্স (Eros STX) গ্লোবাল কর্পোরেশনের অন্য় একটি শাখা STX ফিল্মস (STXfilms) আনতে চলেছে একটি রোমান্টিক কমেডি সিনেমা। অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) জন্য় তৈরি হচ্ছে সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছে দীপিকা পাডুকোনের প্রোডাকশন হাউজকা প্রোডাকশনস (Ka Productions)। এবিষয়ে আজ জানিয়েছেন এসটিএক্স ফিল্মের (STXfilms) চেয়ারম্য়ান অ্য়াডাম ফগেলসন (Adam Fogelson)।

    এসটিএক্স ফিল্মের তরফে বর্তমানে টেম্পল হিল প্রোডাকশনের (Temple Hill Productions) সঙ্গে আলোচনা চালানো হচ্ছে। যাতে করে এই সিনেমাটি তৈরিতে তারাও যৌথভাবে উদ্যোগ নেয়। দ্য় টুইলাইট ফ্র্যানচাইজি (the Twilight), দ্য ফল্ট ইন আওয়ার স্টার (The Fault in Our Stars), লাভ (Love), সাইমন (Simon) সহ একাধিক সিনেমা তৈরি হয়েছে তাদের ব্য়ানারে ।

    আজ এবিষয়ে জানানোর সময় চেয়ারম্য়ান ফগেলসন জানিয়েছেন, “দীপিকা হচ্ছেন এমন একজন বিশ্ববিখ্য়াত অভিনেত্রী যিনি ভারতে থাকেন। তাঁর মধ্য়ে দুর্দান্ত প্রতিভা রয়েছে, যার জন্য় তিনি বিশ্বে আরও এগিয়ে যাচ্ছেন এবং আগামী দিনে আরও বড় স্থানে পৌঁছবেন। এরোজ ইন্টারন্য়াশনাল ফিল্মের ব্য়ানারে একাধিক কাজ করেছেন তিনি এবং বিশ্বব্য়াপী পরিচিতি লাভ করেছেন। তাই আমরা তাঁকে নিয়ে একটি রোমান্টিক কমেডি সিনেমা করার দিকে এগিয়ে চলেছি। আমাদের দৃঢ় বিশ্বাস এই কাজটি সকলের পছন্দ হবে এবং আমরা সাফল্য় পাবো। ভারত এবং নিউইয়র্কের সংস্কৃতি, চরিত্র তুলে ধরার সুযোগ পাবো আমরা।” এপ্রসঙ্গে নিজের বক্তব্য়ও জানিয়েছেন দীপিকা। তিনি বলেন, “কা প্রোডাকশনের লক্ষ্য় এমন কিছু কন্টেন্ট তৈরি করার যা সারা বিশ্বের কাছে প্রশংসা পাবে। আমি খুব আনন্দিত যে এসটিএক্স ফিল্ম এবং টেম্পল হিল প্রোডাকশনের সঙ্গে যুক্ত হতে পেরেছি। আমরা সবাই মিলে একটি দারুন গল্প বিশ্বের কাছে উপহার দিতে পারব।”

    টাইম ম্য়াগাজিনে (Time magazine) প্রকাশিত সারা বিশ্বের ১০০ জন ইনফ্লুয়েসিয়ালের মধ্য়ে নাম রয়েছে দীপিকা পাডুকোনের। ২০১৮ এবং ২০২১ সালে ভ্য়ারাইটি ইন্টারন্য়াশনাল ওমেনস ইমপ্য়াক্ট রিপোর্টে (VARIETY’S ‘International Women’s Impact Report) দীপিকা পাডুকোনকে ফিচার করা হয়েছে। এর পাশাপাশি বিশ্বের বহু অনুষ্ঠানে এবং বহু ক্ষেত্রে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন এই অভিনেত্রী।

    আরও পড়ুন: রজনীকান্তের সঙ্গে এবার জুটি বাঁধছেন দীপিকা! শ্যুটিং চলছে কলকাতায়

    হিন্দির পাশাপাশি ইংরেজি সিনেমাও করেছেন দীপিকা। ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ (XXX: The Return of Xander Cage) তাঁর প্রথম হলিউড সিনেমা। যেখানে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন ভিন ডিজেল (Vin Diesel)। পাশাপাশি হিন্দি সিনেমা ছপাকের (Chhapaak) প্রযোজনা করেছেন দীপিকার সংস্থা কা প্রোডাকশনস। এবার তার পরের ধাপে হলিউডের ছবি প্রযোজনার পালা!

    Published by:Raima Chakraborty
    First published: