• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE REPORTEDLY IN TALKS TO PLAY SITA IN TWO MEGA BUDGET MOVIES TC SR

নায়িকার অভাব না জনপ্রিয়তা? বলিউডের দুই রামায়ণেই সীতার ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

নায়িকার অভাব না জনপ্রিয়তা? বলিউডের দুই রামায়ণেই সীতার ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

বলিউডের দুই রামায়ণের নির্মাতারা সীতার চরিত্রে সব নায়িকাদের ফেলে দীপিকা পাড়ুকোনকেই (Deepika Padukone) চাইছেন!

  • Share this:

#মুম্বই: দেশের সব চেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলে কথা, সেখানে আর যাই থাক, অভিনেতা, অভিনেত্রীদের অভাব হওয়ার কথা নয়! চাইলে দেশের আঞ্চলিক ছবির অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গেও গাঁটছড়া বাঁধা যায়। অন্তত রামায়ণের কাহিনি নিয়ে বলিউডে যে সব ছবি তৈরি হচ্ছে, তার মধ্যে দু'টি ছবিতে রামের ভূমিকায় কাজ করছেন দুই ডাকসাইটে দক্ষিণ ভারতীয় ছবির নায়ক, আদিপুরুষ (Adipurush) ছবিতে প্রভাস (Prabhas) সাজবেন রাম আর থ্রি-ডি রামায়ণে নায়কের ভূমিকায় দেখা দেবেন মহেশ বাবু (Mahesh Babu) তেমনটাই এখনও পর্যন্ত ঠিক হয়ে আছে। প্রভাস ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন, মহেশের এখনও ডেট দেওয়া বাকি! কিন্তু চমকপ্রদ ব্যাপার হল এই যে বলিউডের দুই রামায়ণের নির্মাতারা সীতার চরিত্রে সব নায়িকাদের ফেলে দীপিকা পাড়ুকোনকেই (Deepika Padukone) চাইছেন!

এর মধ্যে একটা হল মধু মন্টেনার (Madhu Mantena) থ্রি-ডি রামায়ণ (Ramayana 3D), যেখানে মহেশ বাবু কাজ করতে পারেন। ৫০০ কোটি টাকা খরচ করে ৩টি পর্বে এই ছবি বানানো হবে বলে শোনা গিয়েছে। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari); ভূতনাথ রিটার্স (Bhootnath Returns), ছিছোড়ে-র (Chhichhore) মতো ছবি করে যিনি এর মধ্যেই দেশে বেশ প্রশংসা অর্জন করেছেন। জানা গিয়েছে যে এই ছবিতে হৃতিক রোশন (Hrithik Roashan) দেখা দেবেন রাবণের চরিত্রে। অন্য দিকে, আরেকটা ছবির নাম এখনও পর্যন্ত ঠিক করা হয়েছে সীতা: দ্য ইনকারনেশন (Sita: The Incarnation) হিসেবে। অলৌকিক দেশাইয়ের (Alaukik Desai) পরিচালনায় ভিএফএক্স এফেক্ট সমৃদ্ধ এই ছবির চিত্রনাট্য লিখছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ (KV Vijayendra Prasad)। নাম থেকেই স্পষ্ট- এই ছবির চিত্রনাট্য সীতার দৃষ্টিভঙ্গী থেকে রামায়ণের গল্প বলবে।

কথা হল, সীতা: দ্য ইনকারনেশন ছবিতে আগে অভিনয় করার কথা ছিল করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan)। দেশাই এবং প্রসাদ জানিয়েছিলেন যে এই ছবির জন্য করিনাই তাঁদের প্রথম পছন্দ, যদি করিনা না বলে দেন তাহলে তাঁরা যাবেন আলিয়া ভাটের (Alia Bhatt) কাছে। কিন্তু আপাতত তাঁরা ছবিটা করার প্রস্তাব দিচ্ছেন দীপিকাকে। করিনা কেন করতে চাননি, আলিয়ার সঙ্গে কথা হয়েছিল কি না, এই সব ব্যাপারে আপাতত মুখে কুলুপ এঁটেছেন ছবির নির্মাতারা। বলিউডের দাবি, সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) পদ্মাবত (Padmaavat) ছবিতে অভিনয় করে কিংবদন্তিভিত্তিক নারীকেন্দ্রিক ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করে দিয়েছেন দীপিকা, সেই বক্স অফিস ফ্যাক্টরকেই কাজে লাগাতে চাইছেন সীতা: দ্য ইনকারনেশন নির্মাতারা। দেখা যাক এবার দীপিকা রাজি হন কি না!

Published by:Simli Raha
First published: